আন্তর্জাতিক

বাড়ির ফ্রিজে মিলল কুকুর-বিড়ালসহ ২০০ মৃত প্রানী

আন্তর্জাতিক ডেস্কঃ

যুক্তরাষ্ট্রের অ্যারিজোনায় নিজ বাড়ির গ্যারেজের ফ্রিজ থেকে কুকুর, বিড়াল, পাখি ও সাপসহ ২০০ টি মৃত প্রাণী উদ্ধার হওয়ায় যুক্তরাষ্ট্রের অ্যারিজোনা থেকে এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। ব্রিটিশ সংবাদমাধ্যম বিবিসির প্রতিবেদনে এমনটি বলা হয়েছে।ফ্রিজে পাওয়া মোট প্রাণীর দেহের সংখ্যা ১৮৩টি।

দ্য মোহাভে কাউন্টি শেরিফের কার্যালয়ের পক্ষ থেকে জানানো হয়, ৪৩ বছর বয়সী মাইকেল প্যাট্রিক টারল্যান্ড নামের ওই ব্যক্তির ফ্রিজ থেকে কিছু প্রাণীকে জীবিত উদ্ধার করা হয়েছে।

নিরীহ পশুর প্রতি এমন নিষ্ঠুর আচরণের জন্য তার বিরুদ্ধে একাধিক মামলা করা হয়েছে। 

শেরিফের মুখপাত্র অনিতা মরটেনসেন বলেন, ফ্রিজের ছবিগুলো ঘৃণ্য এবং হৃদয় বিদারক। পশুপ্রেমী হিসেবে আমি তাদের দিকে তাকিয়ে কাঁদছিলাম।

এদিকে এই ঘটনার পর টারল্যান্ডের স্ত্রী ব্রুকলিন বেককে খুঁজছে পুলিশ।

সম্প্রতি এক নারী টারল্যান্ডের কাছে তার কিছু সাপ রেখে এসেছিলেন। কিন্তু টারল্যান্ড ওই সাপ পরে ফেরত না দেওয়ায় এ নিয়ে পুলিশের কাছে অভিযোগ করেন ওই নারী। পরে পুলিশ অভিযান চালিয়ে টারল্যান্ডকে গ্রেপ্তার করে। 

ওই নারী জানান, টারল্যান্ডের বাড়ির মালিক অ্যাপার্টমেন্ট পরিষ্কার করার সময় বাড়ির গ্যারেজের একটি ফ্রিজে তাঁর সাপসহ প্রাণীগুলো দেখতে পান। পরে তাকে খবর দেওয়া হয়। 

পুলিশ বলেছে, হিমায়িত প্রাণীগুলোর মধ্যে আরো ছিল কচ্ছপ, টিকটিকি, পাখি, ইঁদুর ও খরগোশ।

দশ দিন পরে পুলিশ টারল্যান্ডের বাড়িটিতে ফিরে আসার খবর পেয়ে গিয়ে তাকে গ্রেপ্তার করে।তবে কি কারণে টারল্যান্ড প্রাণীগুলোকে ফ্রিজে রাখতেন সেই কারণ জানা যায়নি এখনো।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button