সংবাদ সারাদেশসারাদেশ

নারায়ণগঞ্জে মায়ের বকা শুনে প্রাণ দিলেন এক ছাত্রী

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ

নারায়ণগঞ্জের ফতুল্লার নন্দলালপুর এলাকায় টাকা হারানোর জন্য মায়ের বকা শুনে অভিমান করে জান্নাতুল ইসলাম জামিয়া নামে চতুর্থ শ্রেণির এক ছাত্রী ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। আজ বৃহস্পতিবার ফতুল্লা মডেল থানার এসআই বেলায়েত হোসেন এই তথ্য নিশ্চিত করেছেন।

গতকাল বুধবার বিকেলে এই মর্মান্তিক ঘটনা ঘটে। মৃত শিক্ষার্থী নন্দলালপুর এলাকার রোলিং মিল শ্রমিক জালাল উদ্দিনের মেয়ে জান্নাতুল ইসলাম জামিয়া (৮)। সে স্থানীয় একটি কিন্ডারগার্টেনের চতুর্থ শ্রেণির শিক্ষার্থী ছিল।

মৃতের বাবা জালাল উদ্দিন জানান, গতকাল বুধবার স্কুল যাওয়ার সময় জান্নাতুল ওর মাকে না বলে আলমারিতে রাখা সমিতির কিস্তি দেওয়ার ৫০০ টাকা নিয়ে যায়। পরে দোকান থেকে ছোট এক বোতল কোকাকোলা ও এক প্যাকেট চিপস কিনে বাড়িতে আসার পথে বাকি টাকা হারিয়ে ফেলে। এ সময় বিষয়টি নিয়ে ওর মা বকাবকি করে। এর জেরেই জান্নাতুল জেদ করে স্কুলড্রেস পরা অবস্থায় ঘরের আড়ার সঙ্গে গলায় ফাঁস দেয়। পরে বিষয়টি বুঝতে পেরে বাড়ির অন্য সদস্যরা তাকে উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ফতুল্লা মডেল থানার এসআই বেলায়েত হোসেন বলেন, এই মর্মান্তিক ঘটনায় নিহতের পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে অফিসার ইনচার্জ মানবিক বিবেচনায় লাশটি দাফন করার অনুমতি দেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button