আন্তর্জাতিক

দিল্লিতে ভবনে ভয়াবহ আগুন, মৃত্যু বেড়ে ২৭

আন্তর্জাতিক ডেস্কঃ

গতকাল (১৩ মে) শুক্রবার ভারতের রাজধানী দিল্লির একটি বহুতল ভবনে আগুন লাগার ঘটনায় অন্তত ২৭ জনের লাশ উদ্ধার করা হয়েছে বলে জানিয়েছে ভারতীয় গনমাধ্যমগুলো।

ভারতীয় এক গনমাধ্যম জানিয়েছে, স্থানীয় সময় শুক্রবার বিকেলে পৌনে ৫টার দিকে দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছের ভবটিতে আগুন লাগে। চারতলা ভবনে বিভিন্ন বাণিজ্যিক প্রতিষ্ঠানের অফিস রয়েছে। ভবন থেকে ২৭ জনের মরদেহ উদ্ধার করা হয়েছে। আহত ৪০ জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভবনটি থেকে ৬০ থেকে ৭০ জনকে উদ্ধার করা হয়েছে বলে দিল্লি পুলিশ জানিয়েছে। তাৎক্ষণিকভাবে কিভাবে আগুনের সুত্রপাত ঘটল সেই কারণ সম্পর্কে এখনো জানা যায়নি।

সংবাদ সংস্থা এএনআই জানায়, শুক্রবার বিকেল ৪টা ৪০ মিনিটের দিকে পশ্চিম দিল্লিতে অবস্থিত ওই ভবনে আগুন লাগার খবর পাওয়া যায়। পরে ফায়ার সার্ভিসের ২০টি ইউনিট ঘটনাস্থলে যায়। পুরো ভবনেই আগুন ছড়িয়ে পড়ে।

দিল্লি পুলিশের ডেপুটি কমিশনার (আউটার) সমীর শর্মা ভারতীর গণমাধ্যমকে বলেন, ওই ভবনটিতে বিভিন্ন প্রতিষ্ঠানের কার্যালয় রয়েছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।   

টুইটারে দেওয়া এক পোস্টে ভারতের রাষ্ট্রপতি রামনাথ কোবিন্দ বলেন, দিল্লির মুন্ডকা মেট্রো স্টেশনের কাছে একটি ভবনে মর্মান্তিক অগ্নি দুর্ঘটনায় আমি মর্মাহত। শোকাহত পরিবারের প্রতি আমার সমবেদনা। আহতদের দ্রুত সুস্থতা কামনা করছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button