নাটোরসংবাদ সারাদেশসারাদেশ

নাটোরে শিশু ধর্ষণের দায়ে এক জনের যাবজ্জীবন

নাটোর প্রতিনিধিঃ

নাটোরের লালপুরে এক শিশুকে ধর্ষণের অভিযোগে রান্টু নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়। দণ্ডপ্রাপ্ত রান্টু লালপুর উপজেলার আহম্মদপুর গ্রামের মৃত রাফিজ উদ্দিনের (ন্যাংড়া) ছেলে। শিশুটির বাড়ি একই গ্রামে।

আজ (১৭ মে) দুপুর পৌনে ১২টার সময় নাটোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক (জেলা ও দায়রা জজ) মুহাম্মদ আব্দুর রহিম এ রায় ঘোষণা করেন। সে সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

নাটোর নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনালের বিশেষ পাবলিক প্রসিকিউটর (স্পেশাল পিপি) অ্যাডভোকেট আনিসুর রহমান এই তথ্য নিশ্চিত করে জানান, ২০১০ সালের ৮ আগস্ট সকাল ১১টার সময় ওই শিশুটির মা মাঠে ছাগল চড়াতে যায়। সে সময় শিশুটি বাড়িতে একাই ছিল। এই সুযোগে রান্টু তাদের ঘরে ঢুকে শিশুটিকে র্ধষণ করে।

আনিসুর রহমান বলেন, এই ঘটনায় শিশুর মা পারুল বেগম বাদী হয়ে লালপুর থানায় একটি মামলা দায়ের করেন। মামলার তদন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দেন। ওই মামলার দীর্ঘ শুনানি এবং সাক্ষ্য গ্রহণ শেষে অপরাধ প্রমাণ হওয়ায় তাকে যাবজ্জীবন কারাদণ্ড দেওয়া হয়। একই সাথে ৩০ হাজার টাকা জরিমানা করে তা ভিকটিমকে দেওয়ার নির্দেশ দেয় বিচারক। ঘটনার সময় অভিযুক্ত রান্টুর বয়স ছিল ৪০ বছর।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button