সংবাদ সারাদেশ

চাচার ধর্ষণে ছয় মাসের অন্তঃসত্ত্বা পঞ্চম শ্রেণিতে পড়ুয়া ভাতিজি

সংবাদ চলমান ডেস্কঃ

চাচাতো চাচার ধর্ষণে পঞ্চম শ্রেণির শিশু শিক্ষার্থী ছয় মাসের অন্তঃসত্ত্বা হওয়ার অভিযোগ উঠেছে।বরিশালের উজিরপুরে এই ঘটনা ঘটে। ইতোমধ্যে ওই উপজেলায় এ ঘটনা জুড়ে আলোড়ন দেখা দিয়েছে বলে জানা যায়।

শিশুটির পরিবারের দাবি, একই বাড়ির দূরসম্পর্কের চাচা ভয়ভীতি আর নানা প্রলোভন দেখিয়ে ওই শিশু শিক্ষার্থীকে একাধিকবার ধর্ষণ করায় সে অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। তবে লোকলজ্জার ভয়ে বিষয়টি তারা থানা পুলিশ পর্যন্ত না গড়িয়ে নিজেরা মীমাংসা করেছে বলে জানায়।

তবে এলাকাবাসী বলছে, এমন ঘটনার উপযুক্ত বিচার হোক। সঠিকভাবে তদন্তপূর্বক এ ঘটনায় অভিযুক্তকে আইনের মাধ্যমে যেন কঠোর শাস্তি দেয়া হয়।

স্থানীয় ও ভুক্তভোগী শিশুর পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বামরাইল ইউনিয়নের মুগাকাঠী গ্রামের করিম খানের ছেলে আমিনুল খানের (২২) বিরুদ্ধে এ অভিযোগ উঠেছে। ভুক্তভোগী শিশুটি একই বাড়ির আমিনুল খানের চাচাতো ভাইয়ের মেয়ে। সম্প্রতি ওই শিশুর শারীরিক অবস্থা দেখে পরিবারের সন্দেহ হলে তার অন্তঃসত্ত্বা বিষয়টি ধরা পড়ে। এরপর ওই শিশু শিক্ষার্থী তার পরিবারসহ স্থানীয়দের কাছে পুরো ঘটনা জানায়।

ভুক্তভোগী শিশুর মা বলেন,অভিযুক্ত আমিনুল সম্পর্কে তার চাচাতো দেবর। তাই থানায় মামলা না দিয়ে বিষয়টি উভয় পরিবার নিজেদের মধ্যে মীমাংসা করেছে।

তবে কী মীমাংসা হয়েছে সে সম্পর্কে জানতে চাইলে তিনি কোনো সদুত্তর দিতে পারেনি।

এদিকে উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: জিয়াউল আহসান ঘটনা সম্পর্কে বলেন, এ ধরনের কোনো ঘটনার অভিযোগ এখনো পাইনি। ওই শিশুর পরিবার থেকে অভিযোগ দেয়া হলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।


এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button