সংবাদ সারাদেশসারাদেশ

নেত্রকোণায় বিদ্যুৎ স্পৃষ্টে এক জনের মৃত্যু

নেত্রকোণা প্রতিনিধিঃ

নেত্রকোণায় ছোট বোনের বিয়ের আগের দিন বিদ্যুৎ স্পৃষ্টে বড় ভাই নিহত । বাড়িতে চলছে বিয়ের আয়োজন। গতকাল শনিবার সকালে দু’জনকে সঙ্গে নিয়ে বাড়ি পরিষ্কারের কাজ করছিলেন মামুন। এক পর্যায়ে ঘরের টিনের চালা সরাতে যান তারা। কিন্তু বিদ্যুতের তার ছিড়ে টিনের চালা বিদ্যুতায়িত হয়। এতে মামুন সহ আরো দু’জন আহত হন। মামুনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঘটনাটি ঘটেছে নেত্রকোণার দুর্গাপুর উপজেলায় বাকলজোড়া ইউনিয়নের চারিগাঁওপাড়া গ্রামে। মৃত মামুন ফকির ওই গ্রামের বাবুল ফকিরের ছেলে।

স্থানীয়রা জানান, মামুনের ছোট বোনের বিয়ে রোববার। বাড়িতে চলছে বিয়ের আয়োজন। গতকাল শনিবার সকালে দু’জনকে সঙ্গে নিয়ে বাড়ি পরিষ্কারের কাজ করছিলেন মামুন। এক পর্যায়ে ঘরের টিনের চালা সরাতে যান তারা। কিন্তু বিদ্যুতের তার ছিড়ে টিনের চালা বিদ্যুতায়িত হয়। এতে মামুন সহ আরো দু’জন আহত হন। মামুনের অবস্থা আশঙ্কা জনক হওয়ায় স্বজনরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। ফলে মুহূর্তেই বিয়ে বাড়ির আনন্দ বিষাদে পরিণত হয়। 

দুর্গাপুর থানার এসআই আবু রায়হান জানান, মামুনের সঙ্গে আরো দু’জন আহত হয়েছিলেন। তারা বাড়িতে চিকিৎসা নিয়ে সুস্থ হয়েছেন। কিন্তু হাসপাতালে নেয়ার পথে মারা যান মামুন। পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button