বাগমারারাজশাহীরাজশাহী সংবাদ

এমপি এনামুল কে বিতর্কিত করতে সড়যন্ত্রের আভাস

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহীর বাগমারা ৪ আসনের সংসদ ইঞ্জীনিয়ার এনামুল হককে বিতর্কিত করতে একটি কু চক্রি মহল মরিয়া হয়ে উঠেছে। শূধু তাই নয় এই সাংসদকে  নারীর সাজানো অভিযোগ দিয়েও মিথ্যে অপবাদ দেওয়ার চেষ্টা করছে একটি মহল। গোপন অনুসন্ধানে  বেরিয়ে এসেছে এমন সব তথ্য। গত দুই দিন যাবৎ এই নিয়ে একটি মহল বিভিন্ন স্থানে সাংসদের ছবিকে জড়িয়ে সমালোচনায় জড়িয়ে পড়েছে। তবে এই সমালোচনার প্রকৃত জনক কে তা এখনো রয়েছে লোক আড়ালে।

খবর নিয়ে জানা গেছে রাজশাহীর  আয়েশা আক্তার লিজা নামের একটি মেয়ের সাথে শরিয়াহ মোতাবেক বিয়ে হয় বাগমারা ৪ আসনের সাংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হকের। বিয়ের এক পর্যায়ে লিজার অবাধ্যতার কারনে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক গত ২৪ এপ্রিল আদালতের মাধ্যমে আয়েশা আক্তার লিজাকে ডিভোর্স  করেন তিনি তার মহরানা পরিশোধও করেন। কিন্তু এই নিয়ে সাংসদের অপজিশন রাজনৈতিক প্রতিদ্বন্দি ও একটি অসাধু মহল সাংসদের সম্মান নষ্ট করাসহ তাকে ছোট করতে মরিয়া হয়ে উঠেছে।

এই ঘটনার রহস্য খুজতে আয়েশার সাথে যোগাযোগ করা হলে তিনি রহস্যময় প্রশ্ন ছুড়েন এই প্রতিবেদকের নিকট যা শুনে বোঝাযায় পুর্ব পরিকল্পিত ভাবে এই সাংসদের সম্মান ছোট করতেই একটি মহল এই আয়েশা কে ইন্ধন দিচ্ছে, যার কোন প্রকার ভিত্তি নেই। এই নিয়ে জানতে চাইলে সাংসদ ইঞ্জিনিয়ার এনামুল হক জানান বিয়ের সম্পর্কটাকে ভিন্ন ভাবে নিতে চাইছে একটি মহল আমি কোন প্রকার অন্যায় অনিয়ম করিনাই। তার মহরানার পাওনা পরিশোধসহ তাকে ডিভোর্স দিয়েছি । আমি একজন জনপ্রতিনিধি হিসেবে দীর্ঘ সময় মানুষের সেবা করে আসছি আর আমাকে ছোট করতেই এমন বদনাম ছড়ানো হচ্ছে ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button