দূর্গাপুর

দুর্গাপুরে শীতকালীন ব্যাডমিন্টন প্রতিযোগিতা খেলা উদ্বোধন

মো: মমিন ইকবাল দুর্গাপুর প্রতিনিধিঃ

শীতের মৌসুম আসলেই প্রতিবছরই দুর্গাপুরে ও আশেপাশের এলাকার ব্যাডমিন্টন খেলার উৎসবে মেতে ওঠে । তবে করোনা পরিস্থিতির কারণে এবার নেই তেমন আমেজ। তবুও মৌসুমি এই খেলাকে আর উপভোগ না করে থাকা যায় না। তাই এবারও ছেলেরা মাঠে নেমেছে। দুর্গাপুর উপজেলার আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা শীতকালের উদ্বোধনী সভায় বক্তবে তিনি তিনি বলেন খেলাধুলা করলে যুবকদের শরীর ও মন দুটোই ভালো থাকে।

যুব সমাজের জন্য খেলাধুলার বিশেষ প্রয়োজন কেননা নেশার জন্য যুব সমাজ ধ্বংসের দিকে ঝুঁকে পড়ছে। সেদিক থেকে পরিত্রাণ পাওয়ার জন্য খেলাধুলা একটি খুবই গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তাই নিজ উদ্যোগে এই খেলার আয়োজনটি এ উক্ত সভায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অনূর্ধ্ব-১৬ বালকদের ব্যাডমিন্টন প্রতিযোগিতার উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে অনুষ্ঠান উদ্বোধন করেন দুর্গাপুর উপজেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ নজরুল ইসলাম।

আরো ছিলেন দুর্গাপুর উপজেলার নিবাহী অফিসার মহসীন মৃধা দুর্গাপুর উপজেলা ভাইস চেয়ারম্যান মোতালেব দুর্গাপুর সরকারি উচ্চ বিদ্যালয়ের় হেড শিক্ষক আবু সাঈদ, ক্রীড়া শিক্ষক আবু আরিফ রুবেল, আরো ছিলেন অন্যান্য নেতৃবৃন্দ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button