দূর্গাপুরসংবাদ সারাদেশ

জাতীয়পাটি দুর্গাপুর উপজেলা কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত

জুনিয়র স্টাফ রিপোর্টার এইচ এম রাশেদ:

জাতীয় পার্টি দুর্গাপুর উপজেলা আবহাওয়াক,মোঃ হুমায়ুন কবির, জাতীয় পার্টি দুর্গাপুর উপজেলা,সদস্য সচিব মোঃ রফিকুল ইসলাম। এছাড়াও জাতীয় পার্টি র অনান্য নেতা কর্মি উপস্থিত ছিলেন।

পৌরসভা সদস্য সচিব, আতাউর রহমান, সদস্য বদরুজ্জামান সদস্য সাদ্দাম হোসেন, ছাত্র সমাজ জাতীয় পার্টি দুর্গাপুর উপজেলা সদস্য মজিবর রহমান, সদস্য রবিউল ইসলাম, সদস্য ইমরান আলী, সদস্য সুলতান আলী, সদস্য আমজাদ আলী, সদস্য জামাল আলী, সদস্য সুজাত আলীকে সদস্য করে আলোচনা সভা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। শালঘড়িয়া বদির মোড়।

জাতীয়পাটি, রাজশাহী জেলা শাখা আয়োজিত বিজয় দিবসের উপর আলোচনা সভা হয়।সভায় সভাপতিত্ব করেন,জেলা জাতীয়পাটি’র আহবায়ক মো:রাহাত হোসেন,সঞ্চালনা করেন সদস্য সচিব মো: ইকবাল হোসেন।সভায় উপস্থিত যুগ্ম আহবায়ক এড,অশোক কুমার রাজ ওসকল উপজেলা ও পৌর কমিটির আহবায়ক,সদস্য সচিব সহ জেলা কমিটির সদস্য বৃন্দ।সভায় বীর মুক্তিযোদ্ধা শহীদদের প্রতি শ্রদ্ধা ও তাদের জন্য দোয়া করা হয়।

সভায় সব’সমমতি ক্রমে পুঠিয়া উপজেলা, দুর্গাপুর উপজেলা, পবা ও চারঘাট উপজেলার পুবে’র কমিটি বিলুপ্ত ঘোষনা করা হয় এবং নতুন আহবায়ক কমিটি ঘোষনা করা হয়।মো: ফরমান আলী আহবায়ক,সদস্য সচিব মো:হসিনুর রহমান পবা উপজেলা, মো: মাসুদুজজামান মাসুদ আাহবায়ক ও আ: হাই মানিক সদস্য সচিব,পুঠিয়া উপজেলা,মো: হুমায়ুন কবির আহবায়ক ও সদস্য সচিব মো:রফিকুল ইসলাম, দুর্গাপুর উপজেলা, মো: রমজান আলী আহবায়ক ও সদস্য সচিব মো: সাইফুল ইসলাম রায়হান, চারঘাট উপজেলা। যাহা ইতিমধ্যে কায’কর হয়েছে

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button