দূর্গাপুর

দুর্গাপুরে নতুন কমিটিকে অভিনন্দন জানিয়েছেন সদস্য সচিব আহমেদ স্বপন

মোঃ মমিন ইকবালঃ

দুর্গাপুর পৌর জাতীয়তাবাদী বিএনপির পক্ষ থেকে ছাত্রদলের নবাগত কমিটি কে  শুভেচ্ছা অভিনন্দন জানিয়েছেন উপজেলা বি এন পির সদস্য সচিব আহমেদ স্বপন  তিনি বলেন বি এনপি একটি ঐতিহাসিক দল। জাতি গঠনে স্বাধীনতা লাভের জন্য, গণতন্ত্র প্রতিষ্ঠায় অতীতে তাঁদের একটি গৌরবময় ইতিহাস রয়েছে। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে।স্বপন আরো বলেন ‘তারপরও যেহেতু আমরা রাজনৈতিক দল আমরা প্রত্যেকটি রাজনৈতিক দলকে সহযোগিতা করি, এবং স্বাগত জানাই।

আমরা আশা করছি তারা তাদের অতীতের সকল কিছু ভুলে গিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য অতি দ্রুত একটি নির্বাচন ব্যবস্থা করবেন। যে নির্বাচনটি হবে নতুন একটি নির্বাচন কমিশনের অধীনে এবং নিরপেক্ষ সরকারের অধীনে। আশা করছি তারা মানুষের অধিকার ফিরিয়ে দিবে, মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেবে।

অতীতের সব কিছু ভুলে গিয়ে জনগণের অধিকার প্রতিষ্ঠা করার জন্য আওয়ামী লীগের নতুন কার্যকরী কমিটির প্রতি আহব্বান জানান তিনি। ২০২১ সালের নতুন বছরে ছাত্রদল আরো একধাপ এগিয়ে যাবেন তিনি আশাবাদী করেন। আগমনী বার্তা আমাদের উদ্বেলিত করে, তেমনি অতীত-ভবিষ্যতের সন্ধিক্ষণে দাঁড়িয়ে পুরনো স্মৃতি-সম্ভারে হারিয়ে যাওয়ার চিরায়ত স্বভাব কখনো আনন্দ দেয়, আর কখনো বা কৃতকর্মের শিক্ষা নব-উদ্যোমে সুন্দর আগামীর পথচলার জন্য অনুপ্রেরণা যোগায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button