রাজশাহী সংবাদ

হঠাৎ বন্ধ রাজশাহীর আন্তঃজেলা রুটে বাস চলাচল, দুর্ভোগে সাধারণ যাত্রীরা

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী মহানগর থেকে সব রুটে বাস চলাচল বন্ধ রেখেছেন পরিবহন শ্রমিকরা। তবে দূরপাল্লার সব রুটে বাস চলাচল স্বাভাবিক রয়েছে।

পরিবহন শ্রমিকদের দাবি, বৃষ্টির কারণে আজ রোববার (২৯ সেপ্টম্বর) সকাল থেকে বাস চলাচল বন্ধ করা হয়।

বিকেলে রাজশাহী বিভাগীয় সমাবেশ উপলক্ষে এ প্রতিবন্ধকতা তৈরি করা হয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা মিজানুর রহমান মিনু।

তিনি বলেন, বিভিন্ন স্থান থেকে নেতাকর্মীরা যেন মহাসমাবেশে যোগ দিতে না পারেন সেজন্য অঘোষিতভাবে এ পরিবহন ধর্মঘট ডাকা হয়েছে।

রাজশাহী মহানগর বিএনপির সভাপতি মোসাদ্দেক হোসেন বুলবুল বলেন, সমাবেশের সবরকম প্রস্তুতি তাদের রয়েছে। শনিবার (২৮ সেপ্টেম্বর) অনুমতি পাওয়ার পর বৃষ্টি হলেও মঞ্চ তৈরি করা হয়েছে। সমাবেশ উপলক্ষে শনিবার থেকে রাজশাহী মহানগরে মাইকিংও করা হচ্ছে। এছাড়াও লিফলেট বিতরণ করাসহ ওয়ার্ডে-ওয়ার্ডে এবং থানায়-থানায় কর্মী সমাবেশ করেছে বিএনপি।

এদিকে, ঝুমবৃষ্টির মধ্যে সকাল থেকে হঠাৎ করে অঘোষিতভাবে আন্তঃজেলা রুটের বাস চলাচল বন্ধ করে দেওয়ায় চরম দুর্ভোগে পড়েছেন সাধারণ যাত্রীরা।

রোববার সকাল থেকে হঠাৎ করে এ বাস বন্ধ কেন জানতে চাইলে রাজশাহী মোটর শ্রমিক ইউনিয়ন বা সড়ক পরিবহন গ্রুপের কোনো নেতা এ ব্যাপারে কথা বলতে রাজি হননি।

এর আগে, ২২ শর্তে মাদ্রাসা মাঠের পূর্বপাশের রাস্তায় বিএনপিকে সমাবেশ করার অনুমতি দেয় রাজশাহী মহানগর পুলিশ। সেই উপলক্ষে সব প্রস্তুতি সম্পন্ন করেছে বিএনপি। তবে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে রোববার সকালে সভাস্থলে গিয়ে তৈরি করা মঞ্চে পুলিশ ছাড়া বিএনপির কোনো নেতাকর্মীকে দেখা যায়নি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button