সংবাদ সারাদেশসারাদেশ

ফরিদপুরে নিজ পুরুষাঙ্গ কেটে ফেললেন এক যুবক

ফরিদপুর প্রতিনিধিঃ

মানসিক ভারসাম্য হারিয়ে নিজ পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছেন মো. মহিদুল শেখ (২৫) নামে এক প্রবাস ফেরত যুবক। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গতকাল সোমবার (১৯ জুন) রাত সাড়ে ৮টার দিকে ফরিদপুরের সালথা উপজেলার আটঘর ইউনিয়নের সুলমানসেন গ্রামে এ ঘটনা ঘটে। ম‌হিদুল ওই গ্রামের মৃত কু‌সেই শেখের ছেলে। তবে কী কারণে তিনি পুরুষাঙ্গ কেটেছেন তা সঠিক ভাবে বলতে পারেনি কেউ।

মহিদুলের পরিবার সদস্যরা বলেন, মহিদুল দীর্ঘদিন সৌদি আরবে ছিলেন। সেখান থেকে মানসিক ভারসাম্য হারিয়ে গত ৩ মাস আগে দেশে ফিরে আসেন। বাড়িতে আসার পরও তিনি মানসিক ভাবে অসুস্থ ছিলেন।

গতকাল সোমবার রাত সাড়ে ৮টার দিকে হঠাৎ মহিদুল তার নিজের ঘরে ডাক-চিৎকার শুরু করেন। এ সময় পরিবারের লোকজন ঘরে গিয়ে দেখেন, তিনি নিজের পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছে। এতে তার শরীর থেকে অতিরিক্ত রক্তক্ষরণ হয়। পরে তাকে দ্রুত ফরিদপুর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়।

আটঘর ইউনিয়‌ন পরিষদের চেয়ারম্যান শহিদুল হাসান খান সোহাগ সোমবার রাত সাড়ে ১১টার দিকে ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ছেলেটা কী কারণে তার নিজের পুরুষাঙ্গ নিজেই কেটে ফেলেছে তা এখনো জানতে পারিনি। তবে তিনি গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন ।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button