ঢাকাসংবাদ সারাদেশ

আজিমপুর কোয়ার্টারের বাথরুম থেকে ঢাবি ছাত্রীর লাশ উদ্ধার

ঢাকা প্রতিনিধিঃ

রাজধানীর লালবাগ থানার আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারের একটি ভবনের বাথরুমের দরজা ভেঙে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ইসরাত জাহান সৃষ্টি নামের একটি লাশ উদ্ধার করা হয়েছে ।

আজ (৬ জুন)রবিবার সকালে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন লাশটি উদ্ধার করে। তবে তার মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মকর্তা এরশাদ হোসেন বলেন, সকাল সোয়া সাতটার দিকে সরকারি কোয়ার্টারের ১৮/২ নম্বর আট তলা ভবনের নিচতলার বাথরুমের দরজা ভেঙে সৃষ্টির লাশ উদ্ধার করা হয় । পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন ।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের ছাত্রী ছিলেন সৃষ্টি। তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলায়। করোনার কারণে হল বন্ধ থাকায় তিনি আজিমপুর সরকারি স্টাফ কোয়ার্টারে সাবলেটে থাকতেন। লালবাগ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কে এম আশরাফ উদ্দিন বলেন, পলাশীর ওই সরকারি কোয়ার্টারে ইসরাতসহ আরও কয়েকজন সাবলেটে ভাড়া থাকতেন। গতকাল রাতে ইসরাত বৃষ্টিতে ভিজে বাথরুমে গোসল করতে যান। সারারাত বাথরুম থেকে আর বের হননি। খবর পেয়ে সকালে বাথরুমের মধ্য থেকে তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে তার মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button