চারঘাটরাজশাহী

অবশেষে কলাবাগানে পাওয়া গেল সেই ডাক্তারের গলা কাটা লাশ

চারঘাট প্রতিনিধিঃ

আব্দুল মান্নান (৭০) নামে এক গ্রাম্য চিকিৎসকের গলা কাটা রক্তাক্ত মরদেহ রাজশাহীর চারঘাটে কলাবাগান থেকে উদ্ধার করেছে পুলিশ।

গতকাল শুক্রবার (২২ এপ্রিল) রাত ৮ টার দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের কানজগাড়ি এলাকার কলাবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত আব্দুল মান্নান ওই গ্রামের মৃত করিম মন্ডলের ছেলে।এই বিষয়টি নিশ্চিত করেছেন,চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ।

পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, আব্দুল মান্নান শুক্রবার বিকালে ইফতার সামগ্রী সাথে নিয়ে নিজের পাট ক্ষেতে কাজ করতে যান। সন্ধার পরেও পাট ক্ষেতের কাজ শেষ করে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা আশপাশের বিভিন্ন স্থানে খোঁজ করতে থাকেন। পরে রাত সাড়ে ৭ টার দিকে স্থানীয় লোকজন পাট ক্ষেতের পাশের কলাবাগানে মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেন। এসময় স্বজনেরা তার লাশ শনাক্ত করেন। পরে রাত ৮ টার দিকে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে।

স্থানীয় ইউপি সদস্য সাবদুল ইসলাম জানান, আব্দুল মান্নান পেশায় একজন গ্রাম্য চিকিৎসক। শলুয়া ইউনিয়নের মালেকার মোড়ে তাঁর ওষুধের দোকান রয়েছে। শুক্রবার বিকালে দোকানে না গিয়ে নিজের পাটক্ষেতে কাজ গিয়েছিলেন তিনি। পরে পাট ক্ষেতের পাশের কলাবাগান থেকে তাঁর গলা কাটা লাশ উদ্ধার করা হয়েছে।

এই বিষয়ে আরও জানতে চাইলে, চারঘাট মডেল থানার ওসি (তদন্ত) আব্দুল লতিফ বলেন, কলাবাগান থেকে আব্দুল মান্নান নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণ হওয়ায় ঘটনাস্থলে তার মৃত্যু হয়েছে।

তবে এমন হত্যার ঘটনার রহস্য উদঘাটনের জন্য পুলিশ কাজ শুরু করেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button