সংবাদ সারাদেশ

পারিবারিক কলহের জেরে স্ত্রীকে গলায় মাফলার পেঁচিয়ে হত্যা

হবিগঞ্জ প্রতিনিধিঃ

পারিবারিক কলহের জেরে হবিগঞ্জের লাখাই উপজেলার বণিকপাড়া গ্রামে স্ত্রী অঞ্জনা রানী সূত্রধরকে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধে হত্যার দায় স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছেন ঘাতক স্বামী নিতেশ বণিক।গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জবানবন্দি প্রদান শেষে স্বামী নিতেশ বণিককে কারাগারে পাঠানো হয়।

হবিগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট তৌহিদুল ইসলামের আদালতে জবানবন্দি রেকর্ড করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন লাখাই থানার ওসি (তদন্ত) মো. মহিউদ্দিন। এর পূর্বে অঞ্জনা রানী সূত্রধরের ভাই সমীর সূত্রধর বাদী হয়ে লাখাই থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এতে একমাত্র আসামি করা হয় স্বামী নিতেশ বণিককে।

মামলায় উল্লেখ করা হয়, অঞ্জনার সঙ্গে তার স্বামী নিতেশ বণিকের মনোমালিন্য ছিল। নিতেশ মাদক সেবন করতেন। ঘটনার দিন তিনি মাদক সেবন করে বাড়ি ফিরলে স্বামী-স্ত্রীর মধ্যে ঝগড়া হয়। ঝগড়ার সময় অঞ্জনা নিতেশকে মারধরের চেষ্টা করেন। তখন নিতেশ ক্ষিপ্ত হয়ে গলায় মাফলার পেঁচিয়ে শ্বাসরোধে অঞ্জনাকে হত্যা করেন। পরে সেটিকে আত্মহত্যা বলে চালিয়ে দেয়ার চেষ্টা করে নিতেশ ও তার পরিবারের লোকজন।

হবিগঞ্জের কোর্ট ইন্সপেক্টর জিয়াউর রহমান জানান, জবানবন্দি রেকর্ডের পর আসামিকে কারাগারে পাঠানো হয়েছে। নিহত অঞ্জনা ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার ধরমন্ডল গ্রামের মৃত বিজয় বণিকের মেয়ে। নিতেশ বণিক লাখাই উপজেলার বণিকপাড়া গ্রামের বাসিন্দা।

এর আগে গত (১৭ জানুয়ারি) নিতেশের বসতঘর থেকে অঞ্জনার রক্তাক্ত মরদেহ পুলিশ উদ্ধার করে বলে জানা যায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button