রাজশাহী সংবাদ

রাবি প্রতিষ্ঠাতা মাদার বখশ স্বরণ সমাবেশ সফল করতে নগরীতে প্রচারণা

নিজস্ব প্রতিবেদক: আগামী ২০ জানুয়ারি সোমবার রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) প্রতিষ্ঠাতা জননেতা মাদার বখশের ৫৩তম মৃত্যুবার্ষিকীর স্মরণ সমাবেশ সফল করতে নগরীর কয়েকটি গুরুত্বপূর্ণ পয়েন্টে লিফলেট বিতরণ ও গণসংযোগ করেছে রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ।
গতকাল সোমবার বিকেল ৪টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত নগরীর কাজলা, বিনোদপুর, রাবি ক্যাম্পাস, স্টেশন বাজার ও সাহেব বাজার এলাকায় গণসংযোগের মাধ্যমে লিফলেট বিতরণ করা হয়।

রাবি প্রতিষ্ঠাতা মাদার বখশ স্বরণ সমাবেশ
সফল করতে নগরীতে প্রচারণা

এসময় উপস্থিত ছিলেন রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, সাংবাদিক আমানুল্লাহ আমান, ফরিদ আহমেদ আবির, রিতা আহমেদ, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সদস্য সেলিম রেজা, শাহাদৎ হোসেন, নাফিউল হক, আরিফুল আসলাম, সজল হোসেন, নুরে আলম তোতা, এনামুল হক, সোমেন মন্ডল প্রমুখ।

উল্লেখ্য, ২০ জানুয়ারি ৫৩তম মৃত্যুবার্ষিকী যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষ্যে বিস্তারিত কর্মসূচি হাতে নেয় রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ। কর্মসূচির অংশ হিসেবে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ এবং আগামী ২০ জানুয়ারি সোমবার বিকেল ৩টায় সাহেববাজার প্রেসক্লাব চত্বরে স্মরণ সমাবেশ। শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ অব্যাহত রয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button