রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহী মহানগরীতে নাশকতার মামলায় জড়িত ১ সক্রিয় জামায়াত শিবির কর্মীকে আটক

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীর রাজপাড়া থানায় নাশকতা মামলার সাথে জড়িত আসামী ও জামায়াত শিবিরের ১ সক্রিয় কর্মীকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত ব্যাক্তি হলেন রাজশাহী মহানগরীর রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়ার মোঃ এমদাদুল হকের ছেলে মোঃ ইব্রাহীম খলিল রহমান (২৫)।

রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও সকল প্রকার নাশকতা মূলক কর্মকান্ডের বাইরে রাখার জন্যে এবং সরকার বিরোধী সকল প্রকার অপপ্রচারকে নির্মূল করার লক্ষ্যে রাজশাহী মহানগর পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার জনাব মোঃ আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে এই অভিযানটি অব্যাহত রাখা হয়।

এরই ধারাবাহিকতায় গতকাল ১১ আগষ্ট ২০২১ সন্ধ্যা ৬.১০ মিনিটে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার, জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম গোপন সংবাদের ভিত্তিতে অভিযান টি পরিচালনা করে।

এই অভিযানের মাধ্যমে রাজপাড়া থানার আলীগঞ্জ মধ্যপাড়া বেলালের মাঠ এলাকা হতে মোঃ ইব্রাহীম খলিল (২৫) কে আটক করা হয়।

আটককৃত ব্যাক্তিকে জিজ্ঞাসাবাদ কালে সে নিজেকে জামায়াত শিবিরের ১ জন সক্রিয় কর্মী বলে দাবী করেন এবং তার বাবা রাজশাহী মহানগর জামায়াতের রোকন বলেও স্বীকারোক্তি দেন।

এ ছড়াও, আসন্ন ১৫ই আগস্ট জাতীয় শোক দিবসকে কেন্দ্র করে সরকার বিরোধী অপপ্রচার ও নাশকতার উদ্দেশ্যে আসামীর বাড়িতে গোপন বৈঠক হয়েছে বলে গোপন সূত্রে জানা যায় এবং তাদের সংগঠন শহরের ভিন্ন ভিন্ন স্থানে বিভিন্ন কর্মসূচী বানচালের উদ্দেশ্যে নাশকতামূলক কর্মকান্ডের পরিকল্পনা করেছে বলেও জানানো হয়।

সকল প্রকার স্বীকারোক্তি শেষে আসামীর বিরুদ্ধে আইনগত ব্যাবস্থা গ্রহণ করা হয়েছে বলে নিশ্চিত করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button