রাজশাহী সংবাদ

রাজশাহী সীামান্তে ফেন্সিডিল-হেরোইন জব্দ

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহী সীমান্তে পৃথক দু’টি অভিযানে মালিকবিহীন ১৮৮ বোতল ভারতীয় ফেনসিডিল আটক করেছে বিজিবি। অন্যদিকে অভিযান চালিয়ে ১০০ গ্রাম ভারতীয় হেরোইন জব্দ করেছে বিজিবি।

বুধবার রাজশাহী নগরীর কাটাখালীতে ১০০ বোতল ও মতিহার থানার লতাবোনা থেকে ৮৮ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়। তবে এসময় টহল দলের উপস্থিতি টের পেয়ে চোরাকারবারিরা পালিয়ে যাওয়ায় কাউকে আটক করতে পারেনি বিজিবি।

অন্যদিকে গোদাগাড়ীর নরশেরা ঘাট নামক এলাকায় টহল চালিয়ে ১০০ গ্রাম হেরোইন জব্দ করা হয়।

রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), রাজশাহী’র অধীনস্থ তালাইমারী বিওপি’র সুবেদার মো. রফিকুল ইসলাম এর সাথে ৭ জনের একটি নিয়মিত টহল দল মহিতার থানাধীন মিডেল চর নামক এলাকায় টহল চালান। এসময় ৮৮ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক/সনাক্ত করতে পারেনি টহল দল।

রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি), রাজশাহী’র অধীনস্থ ১০ নম্বর পদ্মারচর বিওপি’র নায়েক মো. মহব্বত হোসেন এর সাথে ৩ জনের একটি নিয়মিত টহল দলকাটাখালী থানাধীন লতাবোনা নামক এলাকায় টহল চালায়। এসময় ১০০ বোতল ভারতীয় ফেনসিডিল জব্দ করা হয়। টহল দলের উপস্থিতি টের পেয়ে মালামাল ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক/সনাক্ত করতে পারেনি বিজিবি।

আটককৃত মাদকদ্রব্য প্রচলিত নিয়ম অনুযায়ী ব্যাটালিয়নের সিজার ষ্টোরে জমা করা হয়েছে। তা পরবর্তীতে জনসম্মুখে ধংস করা হবে বলে জানিয়েছে বিজিবির সংশ্লিষ্ঠ ইউনিট।

অন্যদিকে বিজিবির সাহেবনগর বিওপি’র নায়েব সুবেদার মো. হাফিজুল ইসলাম এর সাথে ৪ জনের একটি নিয়মিত টহল দল জেলার গোদাগাড়ী থানাধীন নরশেরা ঘাট নামক এলাকায় টহল চালান। এসময় ১০০ গ্রাম ভারতীয় হেরোইন জব্দ করা হয়। এর আনুমানিক সিজার মূল্য ২ লাখ টাকা।

টহল দলের উপস্থিতি টের পেয়ে হেরোইন ফেলে পালিয়ে যাওয়ায় কাউকে আটক/সনাক্ত করতে পারেনি টহল দল।

 

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button