রাজশাহী সংবাদ

রাজশাহী রেঞ্জে পুলিশের মাসিক অপরাধ পর্যালোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:
বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জ ডিআইজি কার্যালয়ের অক্টোবর মাসের মাসিক অপরাধ পর্যালোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ সোমবার সকাল সাড়ে ১০টায় ডিআইজি রেঞ্জ সম্মেলন কক্ষে এটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন রেঞ্জের ডিআইজি এ কে এম হাফিজ আক্তার।

এ সময় আরো উপস্থিত ছিলেন রেঞ্জের অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. নিশারুল আরিফ (ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত) এবং অ্যাডিশনাল ডিআইজি (অপারেশনস্ অ্যান্ড ক্রাইম) মিরাজ উদ্দিন আহম্মেদ।

এছাড়া রাজশাহী রেঞ্জের অধীন জেলা/ইউনিটসমূহের পুলিশ সুপার এবং রেঞ্জ কার্যালয়ের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সভার শুরুতে রেঞ্জ কার্যালয়ের পক্ষ থেকে সদ্য ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত অ্যাডিশনাল ডিআইজি (প্রশাসন ও অর্থ) মো. নিশারুল আরিফ এবং অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলামকে ফুলেল শুভেচ্ছা এবং সম্মাননা স্মারক প্রদান করা হয়।

এছাড়াও অবৈধ আগ্নেয়াস্ত্র ও মাদকদ্রব্য উদ্ধার, সর্বোচ্চ পরোয়ানা তামিল এবং সাফল্যের সাথে গুরুত্বপূর্ণ মামলা তদন্তকারী ৪ (চার) জন অফিসারকে ভালো কাজের স্বীকৃতিস্বরূপ সনদপত্র প্রদান করা হয়।

সভায় আইনশৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। মাদকবিরোধী চলমান বিশেষ অভিযান জোরদার করণে থানার অফিসার-ইন-চার্জ কর্তৃক গৃহীত পদক্ষেপসমূহ সার্বিকভাবে তদারকির জন্য পুলিশ সুপারগণকে প্রয়োজনীয় দিকনির্দেশনা প্রদান করেন ডিআইজি এ কে এম হাফিজ আক্তার। কমিউনিটি পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে অফিসার-ইন-চার্জদের নিকট হতে কাঙ্ক্ষিত সেবা পায় তা নিশ্চিতকরতেও পুলিশ সুপারগণকে দিকনির্দেশনা দেন তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button