রাজশাহী সংবাদ

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অভিযানে আটক ৪৭

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মেট্রোপলিটন পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৪৭ জনকে আটক করা হয়েছে। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। উদ্ধার করা হয় মাদকদ্রব্য। মঙ্গলবার রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১০ জন, রাজপাড়া থানা ২ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ৯ জন, কাটাখালী থানা ৫ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ২ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৪ জন, কর্ণহার থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও জানানো হয়, বোয়ালিয়া থানা পুলিশ তাজমুল ইসলাম ওরফে সাগর (২৮)কে ৫.৫ গ্রাম হেরোইনসহ,সাধন কুমার দাস (৩৫)কে ৬৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ রায়হান(২৬)কে ১৫ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। মতিহার থানা পুলিশ সাদেকুল ইসলাম ওরফে রতন(২১)কে ৬ গ্রাম হেরোইনসহ,হাসমত আলী (৩৮)কে ১১ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ মামুনুর রশিদ ওরফে মামুন(৩৫)কে ৭ বোতল ফেন্সিডিলসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ  মোতালেব মোল্লা (৫৫)ও রাজু হোসেন (৩০)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ আলতাব হোসেন (৫৫)কে ১০০ গ্রাম গাঁজাসহ,মিলন (৩৬)কে ৩.৮ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ ডালিম (৩২)কে ৫০ গ্রাম গাঁজাসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button