সংবাদ সারাদেশ

মারধর করে মোবাইল ভিডিও চালু রেখে স্কুলছাত্রীকে ধর্ষণ,

সংবাদ চলমান ডেস্কঃ

ভয় দেখিয়ে মারধর করে  গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলায় নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণ করে।এই সময় মোবাইলে করা ভিডিও ফেসবুকে ছড়িয়ে দেয়ার অভিযোগ উঠেছে বিশ্ববিদ্যালয়ছাত্র আলী হোসাইনের বিরুদ্ধে।

গত শনিবার উপজেলার ধারাবাশাইল গ্রামের ইব্রাহিম হাওলাদার ঠাণ্ডার মাছের ঘেরপাড়ে এ ধর্ষণের ঘটনা ঘটে। এ ঘটনায় ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেছেন।

ওই দুই যুবক হলো- উপজেলার সময় পূর্ণবর্তী গ্রামের মহসিন হাওলাদার খনুর ছেলে ও ঢাকার একটি বিশ্ববিদ্যালয়ের ছাত্র আলী হোসাইন ও একই গ্রামের ইব্রাহিম হাওলাদার ঠাণ্ডার ছেলে মাসুদ হাওলাদার।

ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রী বলে, শনিবার সকাল ৯টায় মেধাবিকাশ ডিজিটাল স্কুলশিক্ষক সোহাগের কাছে প্রাইভেট পড়ে স্থানীয় চৌধুরীর হাটে কলম কিনতে যাই। এ সময় আলী হোসাইন ও মাসুদ হাওলাদার আমাকে ভয় দেখিয়ে ধারাবাশাইল গ্রামে অবস্থিত ইব্রাহিম হাওলাদার ঠাণ্ডার মাছের ঘেরপাড়ে নিয়ে যায়।

এখানে বসে আলী হোসাইন তার সঙ্গে শারীরিক সম্পর্ক করতে বলে। আমি রাজি না হওয়ায় আলী হোসাইন আমাকে মারধর করে। তার মারধরের কারণে একটা পর্যায়ে আমি দুর্বল হয়ে পড়লে সে আমাকে ধর্ষণ করে।

এ সময় তার বন্ধু মাসুদ হাওলাদার মোবাইল ফোনে এ দৃশ্য ধারণ করে। আমি এ ধর্ষণের কথা কাউকে বললে বা আগামীতে তাদের কথা না শুনলে এই দৃশ্য ফেসবুকে ছেড়ে দেবে বলে হুমকি দেয়।

এ ঘটনায় ওই স্কুলছাত্রীর বাবা বাদী হয়ে আজ সোমবার কোটালীপাড়া থানায় একটি অভিযোগ করেন।

আলী হোসাইনের বাবা মহসিন হাওলাদার খনু বলেন, আমার ছেলেকে ষড়যন্ত্রমূলক ফাঁসানো হয়েছে।

কোটালীপাড়া থানার ওসি শেখ লুৎফর রহমান বলেন, অভিযোগ পেয়েছি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে বলে জানিয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button