রাজশাহী সংবাদ

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ‘রবীন্দ্র-নজরুল জয়ন্তী’ মাতাবেন রেজওয়ানা চৌধুরী বন্যা

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) এই প্রথম একই মঞ্চে অনুষ্ঠিত হতে যাচ্ছে রবীন্দ্র-নজরুল জয়ন্তী উৎসব। শনিবার (২৮ ডিসেম্বর) বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম মিলনায়তন ও শহীদ সুখরঞ্জন সমাদ্দার ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

অনুষ্ঠানের দিন সন্ধ্যায় আমন্ত্রিত শিল্পী হিসেবে সংগীত পরিবেশন করবেন বরেণ্য রবীন্দ্র সংগীত শিল্পী ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের নৃত্যকলা বিবাগের চেয়ারপারসন রেজওয়ানা চৌধুরী বন্যা। অতিথি হিসেবে তার সঙ্গে একই মঞ্চে গাইবেন বিশিষ্ট নজরুল সংগীত শিল্পী বিপুল কুমার।

রাবি টিএসসিসি’র পরিচালক অধ্যাপক হাসিবুল আলম প্রধান জানান, শনিবার সন্ধ্যা ৬টায় আলোচনা সভার মধ্য দিয়ে অনুষ্ঠান শুরু করা হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। বিশেষ অতিথি থাকবেন রাবির উপাচার্য অধ্যাপক ড.এম আব্দুস সোবহান।

তিনি আরও জানান, অনুষ্ঠানে অন্যদের মধ্যে রাবি উপ-উপাচার্য অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মোহাম্মদ জাকারিয়া উপস্থিত থাকবেন। পরে সন্ধ্যায় ৭টায় একইসঙ্গে মঞ্চে গাইবেন রেজওয়ানা চৌধুরী বন্যা ও বিপুল কুমার। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীকে আমন্ত্রণ জানিয়েছেন টিএসসিসি পরিচালক।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button