রাজশাহীরাজশাহী সংবাদ

বিয়েকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুইজন গুরুতর আহত

চন্দ্রিমা থানা প্রতিনিধিঃ

রাজশাহীর নগরীর মেহেরচন্ডি কড়ইতলা মোড়ে বিয়েকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে দুইজন গুরুতর আহত হয়েছে। এরমধ্যে একজনের অবস্থা আশংঙ্কাজনক বলে জানা গেছে।

এই ঘটনায় শতাধিক দোকানপাটে হামলা ও ভাঙচুর করা হয়েছে। আহতরা হলো, শাহ আলমগীর (৩৭) ও মো. কালাম (৪০)। তারা উভয়ই মেহেরচন্ডি কড়ইতলার বাসিন্দা বলে জানা গেছে। আজ শনিবার (৭ মে) সন্ধ্যায় বিয়ে বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর ২৬ নং ওয়ার্ড পূর্ব আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক মহিউদ্দিন বাবুর বড় ছেলে সাকিব ও একই এলাকার সাফিল এর ছোট মেয়ে নদীকে নিয়ে মুলত ঘটনা।

সাকিব বিবাহিত তার ঘরে একটা ৫ বছর এর ছেলে সন্তান আছে এবং আবার তার স্ত্রী অন্ত:স্বত্ত্বা কিন্তু বৌ ছেলে রেখে আবার সাফিল এর মেয়ে নদী কে বিয়ে করতে চায়। সাকিব সাফিল এলাকায় এ বিষয়ে বললে ভয়ে কেউ সহযোগিতা করেনি, কারণ নেতার ছেলে সাকিব কে কিছু বললে সমস্যা হবে। সাফিল কারো কাছে সুনির্দিষ্ট সুরাহা না পেয়ে পারিবারিক আলোচনা করে ঠিক করে মেয়ের ভালো ছেলে দেখে বিয়ে দিয়ে দিবে এবং বিয়ে ঠিকও করে ফেলে আজ।

বরযাত্রী নিয়ে আসে মেহেরচন্ডি কড়াইতলায় নদীর বাড়িতে বিয়ে হয়েও যায় বৌ বর গাড়িতে উঠেছে বাকি লোকজন গাড়িতে উঠছে ঠিক সেই সময় ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মহিউদ্দিন বাবুর ছেলে দলবল নিয়ে বরযাত্রীর উপর অস্ত্রশস্ত্র নিয়ে সজ্জিত হয়ে হামলা চালাই কোনমতে তাড়া গাড়ি নিয়ে পালাই তার পর তারা মেয়ের বাড়িসহ আশেপাশের বাড়িতে হামলা চালায়। এলাকাবাসি নিষেধ করলে তাদের উপরও চড়াও হয়। পরে এলাকা বাসি চন্দ্রিমা থানায় খবর দিলে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button