রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীর পদ্মার চরে ফেন্সিডিল জব্দ

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীর পদ্মার চরে ১০০ বোতল ফেন্সিডিল জব্দ করেছে বিজিবি। তবে পালিয়েছে জামাল (৪০) ও পালা (৪০) নামের দুই মাদক ডিলার।

গতকাল রোববার দিবগত রাত ১০টার দিকে নগরীর মতিহার থানাধিন পদ্মার মিডিল চর দিয়ে বস্তা বোঝাই ফেন্সিডিল বহন করে এপার নিয়ে আসছিল তারা।

এ সময় ১বিজিবি তালাইমারী ক্যাম্পের কোম্পানী কমান্ডার জেসিও মোঃ রফিকুল ইসলাম ও সঙ্গীয় ফোর্স তাদের থামতে বলেন। কিন্ত তারা দুজনে বস্তা বোঝাই ফেন্সিডিল ফেলে দৌড়ে পালিয়ে যায়। ওই সময় বিজিবি সদস্যরা তাদের ধাওয়া দিয়ে আটক করতে ব্যর্থ হয়।

পলতাক মাদক ব্যবসায়ীরা হলো: মতিহার থানাধিন ডাসমারী স্কুল মোড় এলাকার নাজিমের ছেলে জামাল ও একই এলাকার মৃত মুক্তার আলীর ছেলে মাদক ডিলার পালা।

কোম্পানী কমান্ডার জেসিও মোঃ রফিকুল ইসলাম জানান, গোপন তথ্যের ভিত্তিতে জানতে পারি সিমান্তের ১০ নং পিলার এলাকা থেকে ফেন্সিডিলের একটি চালান ডাসমারীতে নিয়ে যাচ্ছে মাদক চোরাকারবারীরা। এমন তথ্যের ভিত্তিতে পদ্মার মিডিল চরে অভিযান চালিয়ে ১ বস্তা ফেন্সিডিল জব্দ করি। তবে ধাওয়া দিয়েও মাদক ব্যবসায়ী জামালা ও পালাকে আটক করা সম্ভব হয়নি।

জব্দকৃত ১০০ বোতল ফেন্সিডিল মাদক ব্যবসায়ী জামাল ও পালাকে পলাতক আসামী করে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানানকোম্পানী কমান্ডার।    

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button