রাজশাহী সংবাদ

রাজশাহী নগরীতে মাদক দিয়ে ফাঁসাতে গিয়ে মাদক মামলায় ফেঁসে গেল রতন

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী নগরীতে মাদক দিয়ে ফাঁসানোর অপরাধে রতন (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। আজ রোববার সন্ধা সাড়ে ৬টার দিকে নগরীর মৃধা পাড়ার একটি চায়ের স্টল থেকে তাকে আটক করে এসআই সাহাবুল ও সঙ্গীয় ফোর্স। আটককৃত রতন নগরীর কাজলা মৃধাপাড়া এলাকার মৃত একরামের ছেলে।

এসআই সাহাবুল জানায়, গত (১০ অক্টবর) রতন মুঠোফোনে জানায়, স্বপন নামের এক যুবক মৃধাপাড়া মোড়ে তার বাই সাইকেলের ঝুড়িতে গাঁজা রেখে ব্যবসা করছে। এমন তথ্যের ভিত্তিতে আমি ও সঙ্গীয় ফোর্স সেখানে উপস্থিত হয়ে তথ্য মতে একটি সাইকেলের ঝুড়িতে ১০০ গ্রাম গাঁজা পাই। সেই সাথে সাইকেলের মালিক কাজলা ছোট মসজিদ এলাকার রসুল শেখের ছেলে স্বপন শেখকে আটক করে থানায় নিয়ে আসি।

পরে তার বাড়ির লোকজন মুঠোফোনে জানায়, স্বপনকে যেখান থেকে আটক করা হয়েছে সেখানে জনৈক মোঃ ফারুক হোসেনের বাড়িতে সিসি ক্যামেরায় দেখা যাচ্ছে রতন একটি পরিত্যক্ত সাইকেলের ঝুড়িতে কিছু একটা রাখলো।

তিনি আরো বলেন, ওই দিনই রাত ১০টার দিকে মতিহার থানার এসআই সুকান্ত, এসআই সাহাবুল, এএসআই আনোয়ার ও সঙ্গীয় ফোর্স এবং চারজন সাংবাদিকসহ মোঃ ফারুক হোসেনের বাসায় গিয়ে সিসি ক্যামেরার ভিডিও ফুজেটি দেখেন।

সেখানে দেখা যায় গোপনীয়তা রক্ষা করে রতন একটি সাইকেলের ঝুড়িতে কিছু একটা রাখলো। আর এ ভাবেই রতনকে সনাক্ত করা হয় এবং তার রাখা ১০০ গ্রাম গাঁজা দিয়েই তাকে মামলা দেয়া বলেও জানান এসআই।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button