সংবাদ সারাদেশসারাদেশ

কিশোরগঞ্জে ভাই-বোনকে নির্মম ভাবে কুপিয়ে হত্যা

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

কিশোরগঞ্জের হোসেনপুরে পূর্ব বিরোধের জেরে ঘুম থেকে ডেকে তুলে ভাই-বোনকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় আহত হয়েছে আরো ৫জন। বৃহস্পতিবার সকালে উপজেলার শাহেদল ইউপির উত্তর কুড়িমারা গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা ঐ এলাকার শামসুদ্দিনের সন্তান।

জানা যায়, বুধবার (১২ জুলাই) বিরোধপূর্ণ জমিতে গাছের চারা লাগানোকে কেন্দ্র করে শামসুদ্দিনের সঙ্গে তার ভাই কাদির ও ভাতিজাদের কথা কাটাকাটি হয়। এরই জেরে বৃহস্পতিবার সকালে ঘুম থেকে ডেকে তুলে শামসুদ্দিন ও তার ছেলে পরিবারের সদস্যদের কুপিয়ে জখম করে কাদির গংরা। 

এতে ঘটনাস্থলেই মারা যায় মাহমুদুল হাসান আলমগীর। এ সময় স্থানীয়রা গুরুতর আহত অবস্থায় নাদিরা, সালমান, খাদিজা আক্তার এবং শামসুদ্দিনকে উদ্ধার করে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। পরে উন্নত চিকিৎসার জন্য নাদিরাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিলে মারা যান তিনি।  এ ঘটনায় তাৎক্ষণিক ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিশোরগঞ্জের পুলিশ সুপার রাসেল শেখ।

হোসেনপুর থানার ওসি মো. আসাদুজ্জামান টিটু বলেন, মরদেহ ২টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেফতারের কাজ চলমান আছে বলেও জানিয়েছেন পুলিশ।  

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button