রাজশাহী সংবাদ

রাজশাহী জেলায় মাদক-জঙ্গিবাদ বিরোধী অভিযান জোরদার করার নির্দেশ দিলেন: পুলিশ সুপার

নিজস্ব প্রতিবেদক : রাজশাহী জেলা পুলিশ লাইন্সে মাসিক কল্যাণ সভা ও রাজশাহী পুলিশ সুপারের কার্যালয়ের সম্মেলন কক্ষে মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার সকাল ১০টায় এ সভা অনুািষ্ঠত হয়ে দুপুর সাড়ে ১২টায় শেষ হয়। এতে সভাপতিত্ব করেন রাজশাহী জেলার পুলিশ সুপার মোঃ শহিদুল্লাহ, বিপিএম, পিপিএম। এ সময় রাজশাহী জেলা পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ এবং ফোর্সবৃন্দ উপস্থিত ছিলেন। কল্যাণ সভায় ফোর্সদের কল্যাণ নিশ্চিতকরণে স্বাস্থ্য সেবা, অবকাঠামো উন্নয়ন ও লজিস্টিক সাপোর্ট বৃদ্ধিকরণের বিষয়ে আলোচনা করা হয়।

পুলিশ লাইন্সসহ জেলা পুলিশের সকল ইউনিটে পরিষ্কার-পরিচ্ছন্ন পরিবেশ যাতে বজায় থাকে তা নিশ্চিত করার নির্দেশনা প্রদান করেন। অপরাধ সভায় রাজশাহী জেলার আইন-শৃঙ্খলা সংক্রান্ত বিষয়ে বিস্তারিত আলোচনা হয়।

মাদক-জঙ্গিবাদ বিরোধী অভিযান জোরদার করার জন্য থানার অফিসার ইনচার্জগণকে বিশেষ নির্দেশনা প্রদান করেন। জঙ্গিবাদের বিরুদ্ধে তৎপর ও সতর্ক থাকার ব্যাপারে সকলকে নির্দেশনা প্রদান করা হয়।

গণমুখী পুলিশিং নিশ্চিত করতে এবং সাধারণ জনগণ যাতে প্রত্যাশিত সেবা পায় তা নিশ্চিতকরতে থানার অফিসার ইনচার্জগণকে পুলিশ সুপার নির্দেশ প্রদান করা হয়।

সাধারণ জনগণকে সম্পৃক্ত করে পুলিশি সেবা প্রদান করার কথা বলা হয়। সোসাল মিডিয়া ব্যবহার করে কেউ যাতে গুজব ও বিভ্রান্তকর তথ্য ছড়াতে না পারে সে বিষয়ে থানার অফিসার ইনচার্জদের সতর্ক থাকার নির্দেশনা প্রদান করা হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button