বাঘারাজশাহীরাজশাহী সংবাদ

বাঘায় পৃথক ২টি বাড়িতে ককটেল বিস্ফোরণ 

বাঘা প্রতিনিধিঃ

রাজশাহীর বাঘা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান এবং বিএনপির নেতা আশরাফ আলী মলিনের বাড়িতে পৃথকভাবে ২ টি ককটেল বিস্ফোরণ  করা হয়েছে। ১১ ডিসেম্বর শনিবার আজ দুপুর আনুমানিক ১টার দিকে বাউসা টলটলিপাড়া বাউসা গ্রামে এই ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, বাউসা ইউনিয়ন পরিষদ নির্বাচনে আ.লীগের বিদ্রোহী প্রার্থী নুর মোহাম্মদ তুফান ও উপজেলা বিএনপির সদস্য সচিব আশরাফ আলী মলিনের বাড়িতে পৃথকভাবে দুটি ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ককটেল বিস্ফোরণের আলামত দেখতে পান এবং আলামত সংগ্রহ করে। তবে এই ককটেল বিস্ফোরণের ঘটনায় কারও কোন ক্ষতি হয়নি।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী নুর মোহাম্মদ তুফানের স্ত্রী রোজিনা আক্তারী বলেন, সরকার দলীয় নৌকার প্রার্থীর লোকজন মোটরসাইকেল সোডাউন নিয়ে বাড়ির পাশ দিয়ে যাওয়ার সময় ককটেল বিস্ফোরণ করে । তারপর পুলিশকে কয়েকবার ফোন করা হলেও পুলিশ ফোন ধরেনি।

আশরাফ আলী মলিনের স্ত্রী পলি খাতুন বলেন, আমরা বিএনপি দল করি। বিএনপি এবার নির্বাচনে অংশগ্রহণ করছেনা। সেই ক্ষেত্রে আমরা কাউকে সহযোগিতা করছিনা। তারপরও কোথায় কি হামলা হয়েছে তার দ্বায়ভার আমার স্বামীর ওপর চাপিয়ে তাকে আসামী করা হয়েছে। আমরা কি করবো? আমার বাড়ির পাশে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে একজন স্বতন্ত্র প্রার্থী হয়েছে। তিনি আওয়ামীলীগ দল করেন। তাদের দলের মধ্যে কি দ্বন্দ্ব হয়েছে তা আমরা জানিনা। আমার বাড়িতে ককটেল বিস্ফোরণ ঘটানো হয়েছে। ঘটনাটি তাৎক্ষনিক পুলিশ কে জানালে ঘটনাস্থলে এসে ককটেল বিস্ফোরণের কিছু আলামত সংগ্রহ করে।

এ বিষয়ে সরকার দলীয় নৌকার প্রার্থী শফিকুর রহমান শফিক বলেন, আমি দুপুরে আমার নেতাকর্মীদেরকে সাথে নিয়ে দিঘা ও ঘাগড় বাড়িয়া এলাকায় প্রচার -প্রচারনায় কাজে সময় ব্যায় করছিলাম। যে এলাকায় ককটেল বিস্ফোরণের ঘটনা ঘটেছে, সেই এলাকা থেকে আমি প্রায় ৫ কিলোমিটার দুরে অবস্থান করছিলাম। তবে কেউ সুবিধা নেওয়ার জন্য আমার উপর মিথ্যা দোষ চাপানোর জন্য চেষ্টা করছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, ককটেল বিস্ফোরণের ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়েছিলাম। কেউ সুবিধা নেওয়ার জন্য এমন ঘটনা করেছেন কিনা তা অনুসন্ধান করে দেখা হচ্ছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button