রাজশাহী সংবাদ

রাজশাহীর মানুষ, পরিচ্ছন্নতা-সৌন্দর্যে মুগ্ধ সোহেল তাজ

স্টাফ রিপোর্টার:
রাজশাহী মানুষ, শহরের পরিষ্কার-পরিচ্ছন্নতা ও প্রাকৃতিক সৌন্দর্যে মুগ্ধ হয়েছেন জাতীয় চার নেতার অন্যতম শহীদ তাজউদ্দীন আহমদের ছেলে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক পেজ ‘হটলাইন কমান্ডো’তে রাজশাহীর কয়েকটি ছবিসহ একটি পোস্ট দেন তিনি।

পোস্টে তিনি লেখেন, ‘অসাধারণ রাজশাহী! রাজশাহীর মানুষ, শহরের পরিষ্কার পরিচ্ছন্নতা, প্রাকৃতিক সৌন্দর্য আমাকে মুগ্ধ করেছে! আমি শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছি- আমাদের মহান মুক্তিযুদ্ধের নেতৃত্ব দানকারী জাতীয় চার নেতার মধ্যে অন্যতম এএইচএম কামরুজ্জামানকে। যিনি জন্ম গ্রহণ করেছিলেন এ অপূর্ব রাজশাহীতে।’

এর আগে, মঙ্গলবার (১২ নভেম্বর) বিমানযোগে রাজশাহীতে আসেন সোহেল তাজ ও হটলাইন কমান্ডো টিম।

উল্লেখ্য, সামাজিক বিভিন্ন সমস্যা তুলে ধরা এবং সুস্বাস্থ্যের প্রতি নজর দিতে মানুষকে সচেতন করতে একটি টেলিভিশন শো নিয়ে কাজ করছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী তানজিম আহমেদ সোহেল তাজ।

এদিকে, বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের সন্তান এএইচএম খায়রুজ্জামান লিটন পরিষ্কার-পরিচ্ছন্নতায় দেশসেরা রাজশাহী সিটি করপোরেশনের (রাসিক) মেয়র। এর আগে, বায়ু দূষণ কমানোয় বিশ্বের সেরা শহরে পরিণত হয় রাজশাহী।

রাজশাহীতে আগমনকারী দেশি-বিদেশি সকল অতিথিই নগরীর পরিষ্কার-পরিচ্ছন্নতার ভূয়সী প্রশংসা করেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button