চারঘাটরাজশাহী সংবাদ

রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি ফেন্সিডিলসহ আটক : ২ পুলিশ আহত

বাঘা প্রতিনিধি: রাজশাহীর বাঘায় বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি বিপ্লব হোসেনসহ ৪ জনকে আটক করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১টার দিকে উপজেলার পন্ডিতপাড়া থেকে ২২ বোতল ফেন্সিডিলসহ তাদের আটক করা হয়। এ সময় তাদের আক্রমনে দুই পুলিশের এএসআই আহত হয়েছে।

জানা যায়, বাঘা উপজেলার হিজলপল্লী গ্রামের কামরুল হোসেনের ছেলে মেরনি হোসেন দীর্ঘদিন থেকে ফেন্সিডিল আসক্ত। সে বিপ্লব হোসেনের বাড়িতে ফেন্সিডিল খেতে যায়। পুলিশ গোপন সংবাদের ভিক্তিতে তার বাড়ি ঘিরে ফেলে। এ সময় আটক করতে গেলে তাদের আক্রমনে বাঘা থানার এএসআই মাসুদ ইকবাল ও রেজাউল করীম আহত হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে চিকিৎসা দেয়া হয়েছে। আটককৃত হলো উপজেলা বঙ্গবন্ধু ছাত্র পরিষদের সভাপতি বিপ্লব হোসেন, তার ভাই বাবু হোসেন, তার বাবা আলতাফ হোসেন ও হিজলপল্লী গ্রামের মেরিন হোসেন। পরে আটককৃতদের বাড়ি তল্লাসি করে ২২ বোতল ফেন্সিডিল, ২টা দেশীয় অস্ত্র (বড় হাসুয়া), ৪টি মোবাইল ফোন, ১টি এপাসি মোটরসাইকেল, ১ লক্ষ ৩০ হাজার টাকা উদ্ধার করেছে পুলিশ।

এদিকে আলতাফ হোসেন বাঘা পৌর শ্রমিক ইউনিয়নের সভাপতি ও রাজশাহী থেকে প্রকাশিত দৈনিক ’রাজশাহীর আলো’ পত্রিকার বাঘা উপজেলা প্রতিনিধি বলে জানা গেছে।

এ বিষয়ে আলতাফ হোসেন দাবি করে বলেন, আমি জনসেবা নিয়ে ব্যস্ত থাকি। কিছু ব্যক্তি হিংসাক্তভাবে আমার পরিবারকে ফাসিয়ে দিয়েছে। আমার পরিবার ফেন্সিডিল বা কোন অনৈতিককাজের সাথে সম্পর্ক নেই। আমার উপর হিংসা করে কে বা কারা এ কাজটি করেছে।

এ বিষয়ে বাঘা থানার ওসি নজরুল ইসলাম বলেন, পোন সংবাদের ভিক্তিতে তাদের আটক করা হয়েছে। এছাড়া তাদের নামে মাদক, অস্ত্র ও সরকারি কাজে বাধা দেয়ার অভিযোগে পুলিশ বাদি হয়ে ৩টি মামলা দায়ের করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button