বাঘারাজশাহী সংবাদ

রাজশাহীর বাঘায় ফেন্সিডিলসহ প্রাইভেটকার জব্দ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীর বাঘায় চোলাইমদ, ফেন্সিডিল ও প্রাইভেটকারসহ ৬ জনকে গ্রেপ্তার করেছে বাঘা থানা পুলিশ। বৃহষ্পতিবার (১৪-নভেম্বর) ভোর রাতে পৃথক পৃথক অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা পুলিশের বরাত দিয়ে জানা যায়, এ দিন রাত্রি ৩টায় অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলামের নির্দেশনায় উপ-পুলিশ পরিদর্শক(এস.আই)খন্দকার লুৎফর রহমান ও উপ-সহকারি পরিদর্শক(এ.এস.আই) মাসুদ ইকবাল সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার শেষ সীমানা চন্ডিপুর পুলিশ ফাঁড়ির সামনে অবস্থান নেন ।

এ সময় ১টি প্রাইভেট কারের পথরোধ করে তল্লাশি চালিয়ে ১০০ বোতল নিষিদ্ধ ঘোষিত ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ ৪ জনকে আটক করেন।

তারা হলেন, বাঘা উপজেলার মহদীপুর সবজি পাড়া গ্রামের নেক আমলের ছেলে আনোয়ার কবির (৪২) এবং অপর তিনজন হলেন পাবনা সদর থানার খাঁপাড়া গ্রামের আঃ রহমানের ছেলে এনামুল হক স্বপন (২৭), আফরিয়া পূর্ব পাড়া গ্রামের মৃত: আলাউদ্দিন

হোসেনের ছেলে বেলাল হোসেন জিম (২০), ময়দান পাড়া গ্রামের মাজেদ হোসেনের ছেলে ফারুক হোসেন (২০) এবং ঢাকা মেট্রো-গ ১২-২৫৫৫ নম্বররের একটি প্রাইভেটকার।

একই দিনে পৃথক আরও দুইটি অভিযানে ২০ লিটার চোলাই মদ সহ বাঘা থানাধীন আড়ানী চক সিংঙ্গা এলাকা হইতে মৃত বাহার প্রামানিকের ছেলে জামরুল ইসলাম (৪৮) এবং আড়ানী পিয়াদা পাড়া গ্রামের আতাহার আলীর ছেলে সেকেন্দার আলী (৫০) কে গ্রেপ্তার করা হয়।

বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি) নজরুল ইসলাম জানান, গ্রেপ্তারকৃতদের মাদক দ্রব্য আইনে মামলা রুজু পূর্বক প্রত্যেককে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button