বাগমারারাজশাহী সংবাদ

রাজশাহীর বাগমারায় অবাধে ভাবে বিক্রি হচ্ছে চোলাই মদসহ অন্যান্য মাদক

বাগমারা প্রতিনিধি : রাজশাহী বাগমারা উপজেলার ৫নংআউচ পাড়া ইউনিয়নের হাটগাঙ্গাপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দক্ষিণ পাশে ও হাটগাঙ্গো পাড়া উচ্চ বিদ্যালয়ের দক্ষিণ পশ্চিম কোণের এক বাড়িতে প্রতিদিন তৈরি হচ্ছে চোলাই মদ এবং বিক্রি হচ্ছে বিভিন্ন ধরনের মাদক।

সেই বাড়ির মালিকের তৈরিকৃত চোলাই মদ গোপনে ইউনিয়নের বিভিন্ন বাজারে বিক্রি করছে বহুদিন ধরে। সেই বাড়ির মালিক কোনো কাজকমর্র্ না করে এভাবে সে মাদকের ব্যবসা করে যাচ্ছে দিনের পর দিন।

স্থানীয়দের অভিযোগ, রাতের বেলায় উপজেলার বিভিন্ন এলাকার লোকজন সেই বাড়ির মালিকের বাড়িতে আসা যাওয়া করে এবং মাদক সেবন করে ও মাদক নিয়ে যাওয়ার অভিযোগ রয়েছে।অবাধে মাদক বিক্রি করার ফলে যুবসমাজের একটি বড় অংশ মাদকে আসক্ত হয়ে পড়ছে।

তাছাড়াওস্কুল,কলেজ পড়ুয়া ছেলে মেয়েদের লেখা পড়ায় বিভিন্ন সমস্যা হচ্ছে। সরেজমিনে গিয়ে জানা যায়,দীঘদিন ধরে বাগমারা উপজেলার আউচ পাড়া ইউনিয়নের হাটগাঙ্গোপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের দক্ষিন পাশে ও হাটগাঙ্গোপাড়া উচ্চ বিদ্যালয়ের দক্ষিন পশ্চিম কোণের সেই বাড়িতে তৈরি করা চোলাই মদ বিভিন্ন স্থানে বিক্রি করে।সেই বাড়ির মালিক প্রতিদিন বিভিন্ন ছদ্মবেশে চোলাই মদসহ আরো বিভিন্ন ধরনের মাদক সাপ্লাই করছে বলে এলাকারবাসির অভিযোগ রয়েছে।

ওই বাড়ির মালিক রাজশাহী জেলার বিভিন্ন বাজার হতে চোলাই মদসহ অন্যান্য মাদক ক্রয় করে নিয়ে এসে এলাকায় বিক্রি করে। এমনকি চোলাই মদ তৈরি কারখানা কি তার বাড়িতে রয়েছে।

চোলাই মদের পাশাপাশি ইয়াবা,ফেনসিডিলসহ অন্যান্য মাদক বিক্রি করার কথাও শোনা যায়।তার এই অবাধে মাদক বিক্রির কথা স্থানীয় পুলিশ তদন্ত কেন্দ্রে জানার পরেও কোনো ভূমিকা রাখে না।

স্থানীয় এলাকারবাসীর দাবি পুলিশ নাকি প্রতিমাসে ঔ বাড়ির মালিকের কাছ থেকে মাসোহারা নিয়ে থাকে। এছাড়াও এই মাদক বিক্রির কথা জেলা মাদক নিয়ন্রক অফিসের পরিদশকে মোবাইল ফোনে বিষয়টি জানানোর পরেও তার বিরুদ্ধে এখন পযন্ত কোনো প্রকার ব্যবস্থা নিচ্ছে না।

জেলা মাদক নিয়ন্ত্রন অফিস থেকে চোলাই মদ তৈরি করা, খাওয়া এবং বাইরে বিক্রি করার অনুমতি রয়েছে বলে বাড়ির মালিক জানায়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button