দূর্গাপুররাজশাহী সংবাদ

দুর্গাপুরে ডোবা থেকে লাশ উদ্ধার

দুর্গাপুরে ডোবা থেকে লাশ উদ্ধার

দুর্গাপুর প্রতিনিধিঃ
রাজশাহী দুর্গাপুরে ওসমান আলী (৪৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপুরে উপজেলার নওপাড়া ইউনিয়ন চেয়ারম্যানের বাড়ির পাশে একটি ডোবা থেকে ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে পুলিশ। ওসমান শ্যামপুর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলে জানিয়েছেন পুলিশ। পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, সোমবার বেলা ১১টার দিকে স্থানীয় লোকজন নওপাড়া চেয়ারম্যান সাইফুল ইসলামের বাড়ির পাশে শিবপুর ভাগি পাড়া একটি ডোবায় একটি মরদেহ ভেসে থাকতে দেখে। এসময় দুর্গাপুর থানা পুলিশকে খবর দেয় স্থানীরা। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই ডোবা থেকে মৃত ওই ব্যক্তির মরদেহ উদ্ধার করে।

এদিকে নিহতের পরিবারের সদস্যরা জানান, ওসমান আলী একজন সুস্থ্য মানুষ ছিলো। সে ১৯৯৯ সালে নওপড়া কলেজে জমি প্রদানের মাধ্যমে পিয়ন পদে চাকরি নেয়। এর পরে তিনি ওই প্রতিষ্ঠানের প্রধান ও কমিটির ষড়যন্ত্রের শিকার হয়ে দুই বছর পরে চাকরিচ্যুত হন।
চাকরি চলে যাওয়ার পর থেকেই তিনি মানসিক ভারসাম্যহীন হয়ে পড়ে। এবিষয়ে দুর্গাপুর থানার (ওসি) খুরশিদা বানু (কনা) জানান, ওসমানের মরদেহটি পানিতে পচে বিকৃত হওয়ায় প্রথমে চেনা যানি। পরে স্থানীয়দের মাধ্যমে সনাক্ত করা হয় শ্যামপুর গ্রামে ওসমান আলীর মরদেহ। তবে তিনি মানসিক ভারসাম্যহীন বলে আমরা জানতে পেয়েছি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button