পুঠিয়ারাজশাহী সংবাদ

পুঠিয়ায় অস্ত্রের ভয় দেখিয়ে মাদ্রাসার অধ্যক্ষকে অপহরণ

পুঠিয়া প্রতিনিধিঃ

রাজশাহীর পুঠিয়ার বিড়ালদহ এসকেডিএস ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ হাবিবুর রহমানকে অপহরণ করা হয়েছে। এর প্রতিবাদে মাদ্রাসার ছাত্রছাত্রীরা বিড়ালদহ বাজারে দেড় ঘণ্টা ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে রাখেন।

মাদ্রাসার ছাত্র ছাত্রীরা জানান, মাদ্রাসার কমিটি নিয়ে বিরোধের জের ধরে আজ সোমবার সকাল পৌনে দশটার দিকে একই এলাকার মঈন, শফিক সহ কয়েক জন একটি প্রাইভেট কার নিয়ে মাদ্রাসার ক্যাম্পাসে আসে। এরপর অধ্যক্ষের কক্ষে গিয়ে তাকে অস্ত্রের ভয় দেখিয়ে টেনে হেঁচড়ে তাদের গাড়িতে অপহরণ করে নিয়ে যায়।

এ ঘটনার প্রতিবাদে ও অধ্যক্ষের মুক্তির দাবিতে মাদ্রাসার ছাত্রছাত্রী, শিক্ষক ও এলাকাবাসী বিড়ালদহ বাজার সংলগ্ন ঢাকা-রাজশাহী মহাসড়ক অবরোধ করে। দেড় ঘণ্টা ধরে অবরোধের ফলে রাস্তার উভয় পাশে শতশত যানবাহন আটকা পড়ে। পরে পুঠিয়া থানা পুলিশ এসে ঐ অধ্যক্ষে এক ঘণ্টার মধ্যে অপহরণ কারীদের কাছে থেকে মুক্ত করে আনা হবে এমন আশ্বাসে সড়ক অবরোধ স্থগিত করা হয়।

এ ঘটনায় ইউপি সদস্য মামুন হোসেন বলেন, কমিটি নিয়ে বিরোধের জের ধরে ঐ মাদ্রাসার অধ্যক্ষকে অপহরণ করেছে একটি পক্ষ।

এ বিষয়ে ওসি তদন্ত রফিকুল ইসলাম বলেন, খবর পেয়ে পুলিশ দ্রুত ঘটনাস্থলে যায়। এবং ছাত্রছাত্রীদের রাস্তা থেকে সরিয়ে দেওয়া হয়েছে, অপহরণ কারীদের কাছে থেকে মাদ্রাসার অধ্যক্ষকে মুক্ত করার চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button