রাজশাহী সংবাদ

রাজশাহীতে ৩ হাজার ২৮২ মণ্ডপে শারদীয় দুর্গোৎসব

এবার রাজশাহী বিভাগের আট জেলায়  ৩ হাজার ২৮২টি মণ্ডপে শারদীয় দুর্গাপূজা উৎযাপন করা হবে। প্রত্যেকটি পূজা মণ্ডপ ঘিরে পুলিশের পক্ষ থেকে নেওয়া হবে ব্যাপক নিরাপত্তা। পুলিশের রাজশাহী রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) একেএম হাফিজ আক্তার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, রাজশাহী জেলায় এবার পূজা মণ্ডপের সংখ্যা ১৭২টি। এছাড়া নওগাঁয় ৭৮৬টি, চাঁপাইনবানগঞ্জে ১৩৯টি, নাটোরে ৩৭৭টি, পাবনায় ৩৫১টি, সিরাজগঞ্জে ৪৯৪টি, বগুড়ায় ৬৭১টি ও জয়পুরহাটে ২৯২টি মণ্ডপে পূজা অনুষ্ঠিত হবে। তবে এই সংখ্যা আরো বাড়তে পারে।

তিনি আরো জানান, শান্তিপূর্ণভাবে দুর্গোৎসব শেষ করতে সোমবার সন্ধ্যায় তার কার্যালয়ে একটি সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় আট জেলার পুলিশ সুপার (এসপি) ও পূজা উৎযাপন কমিটির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। তারা নিজ নিজ এলাকার প্রস্তুতির কথা জানিয়েছেন।

ডিআইজি জানান, আগামী ২৮ সেপ্টেম্বর মহালয়া থেকে শুরু করে আট অক্টোবর বিসর্জন পর্যন্ত পূজার সার্বিক নিরাপত্তায় কাজ করবে পুলিশ। পূজা চলাকালীন সময়ে যে কোনো অনিয়ম চোখে পড়লে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে তুলে ধরার আগে, স্থানীয় পুলিশ বা পূজা উৎযাপন কমিটি অথবা জাতীয় জরুরী সেবা ৯৯৯ এ কল দিয়ে জানানোর পরামর্শ দেন পুলিশ কর্মকর্তা একেএম হাফিজ আক্তার

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button