রাজশাহী সংবাদ

রাজশাহীতে স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টা, রাবি স্কুল প্রভাষক আটক

নিজস্ব প্রতিবেদক : প্রাইভেট পড়াতে গিয়ে ছাত্রীকে যৌন হয়রানী করেছে মোঃ দূরুল হুদা (৩৩) নামের রাবি স্কুল প্রভাষক ।

রোববার রাতে ভূক্তভোগী স্কুলছাত্রীর মা রাবি প্রফেসর বাদী হয়ে মতিহার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন। ওই রাতেই স্কুল প্রভাষক মোঃ দূরুল হুদাকে আটক করেছে মতিহার থানা পুলিশ।

অভিযোগে স্কুল ছাত্রীর “মা” উল্লেখ করেন, আমার মেয়ে ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রীকে গত (১৬ অক্টবর) রাত সাড়ে ৮টায় রাবি ক্যাম্পাসে আমার বাসায় প্রাইভেট পড়াতে যায় রাবি স্কুল প্রভাষক মোঃ দূরুল হুদা। প্রাইভেট পড়া শেষে বাড়ি দেখার নাম করে কৌশলে ষ্টোর রুমে আমার মেয়েকে নিয়ে যায় এবং পেছন থেকে জড়িয়ে ধরে স্পর্শকাতর স্থানে হাত দেয়াসহ অশালিন আচারন করেন ওই শিক্ষক।

আমার মেয়ে শিক্ষককে জোরে ধাক্কা দিয়ে চলে আসতে চাইলে সে আবারও জড়িয়ে ধরে। এ সময় আমার মেয়ের চিৎকার শুনে আমি দৌড়ে আসি। কিন্ত তার আগেই লম্পট শিক্ষক দৌড়ে পালিয়ে যায়।

মতিহার থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ হাফিজুর রহমান জানান, স্কুল ছাত্রীকে যৌন-হয়রানীর অপরাধে ভূক্তভোগী স্কুল ছাত্রীর মা প্রফেসর বাদি হয়ে একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

অভিযুক্ত রাবি স্কুল প্রভাষক মোঃ দূরুল হুদাকে গ্রেফতার করা হয়েছে। তার বিরুদ্ধে নারি শিশু নির্যাতন দমন আাইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button