রাজশাহী সংবাদ

রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিএমএসএফ সহ অন্যান্য সংগঠনের মানববন্ধন

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীতে সাংবাদিকের উপর হামলার ঘটনায় বিএমএস এফ সহ অন্যান্য সাংবাদিক সংগঠন মানববন্ধন করেছে।আজ মঙ্গলবার বেলা ১১টায় জিরোপয়েন্টে শুরু হয় এ মানববন্ধন। এসময় রাজশাহীতে কর্মরত বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা বলেন, বার বার  পেশাগত দায়িত্ব পালন কালে সাংবাদিকদের উপর হামলা কেন? অবিলম্বে হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তির আওতায় আনতে হবে।
বার বার এভাবে হামলা করে পার পেয়ে যাচ্ছে সন্ত্রাসীরা। প্রসঙ্গ, গত শনিবার তাহেরপুর পৌর আওয়ামী লীগের কাউন্সিলে দু’ পক্ষের সংঘর্ষের সময় সাংবাদিকদের উপরে হামলা চালিয়ে সময় টিভির ক্যামেরা ভাঙচুরের ঘটনা ঘটিয়েছে। স্থানীয় এমপি এনামুল হক ও পৌর মেয়র আবুল কালাম আজাদের মধ্যে সংঘর্ষের সময় এ ঘটনা ঘটে। শনিবার দুপুর একটার দিকে হামলার সময় ছবি তুলতে গেলে, সময় টিভির ক্যামেরা পারসন হাবিবুর রহমান পাপ্পুর ক্যামেরা ছিনিয়ে নিয়ে ভাঙচুর করা হয় । এবং সাংবাদিকদের উপর হামলা করা হয়।
হামলার শিকার হাবিবুর রহমান পাপ্পু জানান,দুপুর ১২ টার দিকে রাজশাহী জেলা আওয়ামী লীগের নেতারা পৌঁছালে চরমপন্থী দলের নেতা আর্ট বাবু তার লোকজন নিয়ে সম্মেলন স্থলে গেলে  এ সময় পৌর মেয়র কালামের লোকজন আর্ট বাবু সম্মেলনস্থলে কেন গেল তা নিয়ে তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে তারা আর্ট বাবুর লোকজনের উপর হামলা করে।
এ সময় হামলার ছবি তুলতে গেলে সময় টিভির ক্যামেরা কেড়ে নিয়ে ভাঙচুর করা হয় এবং সাংবাদিকদের উপর হামলা করা হয়। বিএমএসএফ এর রাজশাহীর সভাপতি এশিয়ান টেলিভিশনের রাজশাহী জেলা প্রতিনিধি আবু কাওসার মাখন ও বিএমএসএফ এর রাজশাহী জেলার সাধারণ সম্পাদক শামসুল ইসলাম বলেন, সকল সাংবাদিকরা এক না হলে সন্ত্রাসীরা এ ধরনের হামলা করার সাহস পাবে। অবিলম্বে দোষীদের সর্বোচ্চ শাস্তির ব্যবস্থা করা হোক তা না হলে কঠিন আন্দোলনের হুঁশিয়ারি দেন তারা।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button