নওগাঁসংবাদ সারাদেশসারাদেশ

নওগাঁয় অপহরনকৃত দুই কলেজ ছাত্র উদ্ধার গ্রেফতার ১

নওগাঁ প্রতিনিধিঃ

নওগাঁয় অপহৃত দুই কলেজ ছাত্রকে উদ্ধার সহ অপহরণকারী রাকিব হোসেনকে গ্রেফতার করেছে র‌্যাব। অপহৃত দুই কলেজ ছাত্র হলেন, জেলার মান্দা থানার আতিকুর রহমান ও আহসান হাবিব। অপহরণকারীরা হলেন, সদর থানার কীর্ত্তিপুর এলাকার শহিদ হোসেনের ছেলে রাকিব হোসেন এবং একই এলাকার লিটন সরদার। তবে তিনি পলাতক রয়েছে।

গতকাল শুক্রবার রাতে উপজেলার কীর্ত্তিপুর এলাকা থেকে তাদের উদ্ধার সহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।শনিবার সকালে র‌্যাব-৫ জয়পুরহাট থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞত্তি থেকে তথ্য জানায়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, জেলার মান্দা থানার আতিকুর রহমান ও আহসান হাবিব নামে দুই কলেজ ছাত্র গতকাল শুক্রবার সদর থানার কীর্ত্তিপুর এলাকায় ঘুরতে আসেন। সে সময় গল্পের এক পর্যায়ে রাকিব ও লিটন তাদেরকে নির্জন স্থানে নিয়ে যায়। এরপর ভয়ভীতি দেখিয়ে তাদের নিকট থাকা মোবাইল ও টাকা নিয়ে নেন। আসামিরা মুক্তিপণ আদায়ের জন্য তাদের পরিবারকে ফোন করলে পরিবার বিকাশের মাধ্যমে ২ হাজার টাকা পাঠায়। পরে তারা মুক্তিপণ আদায়ের জন্য আরো টাকা পাঠাতে বলে তা না হলে প্রাণনাশের হুমকি দেয় পরিবারকে। এরপর ভিকটিমের পরিবার র‌্যাব ক্যাম্পে অভিযোগ করে।

অভিযোগের প্রেক্ষিতে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি অধিনায়ক সিনিয়র সহকারী পুলিশ সুপার রফিকুল ইসলামের নেতৃত্বে গতকাল শুক্রবার রাতে কীর্ত্তিপুর এলাকা থেকে অপহরণকারী রাকিব হোসেনকে গ্রেফতার করা গেলেও তার সহযোগী লিটন সরদার পালিয়ে যায়। 

পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, সে সময় সেখান থেকে অপহরণের শিকার দুই কলেজ ছাত্রকে উদ্ধার করে তার অভিভাবকের নিকট হস্তান্তর করা হয়েছে। এই বিষয়ে ধৃত ও পলাতক আসামির বিরুদ্ধে নওগাঁ সদর থানায় মামলা হয়েছে বলে জানিয়েছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button