রাজশাহী সংবাদ

রাজশাহীতে রাসেল হত্যার অন্যতম আসামি কুলি বাবু আটক

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী নগরীতে যুবলীগ নেতা রাসেল হত্যার অন্যতম আসামি কুলি বাবুকে (৩০) আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার দুপুর ৩ টার দিকে ঢাকা গাজীপুর জেলার বেক্সিমকো ইন্ডাস্টিয়াল পার্ক নামক এলাকা থেকে তাকে আটক করা হয়। অটককৃত কুলি বাবু বোয়ালিয়া থানাধিন বাস্তহারা এলাকার টমাস জলিলের ছেলে।

চন্দ্রিমা থানার এস আই রাজু জানান, মোবাইল ট্রেস করে তাকে আটক করা হয়েছে। এ সময় সেখানে একটি বিল্ডিং এর রাজমিস্ত্রীর কাজ করছিল কুলি বাবু। গত ১৩ নভেম্বর রাজশাহী রেল ভবনের সরঞ্জাম নিয়ন্ত্রণ অফিসের সামনে টেন্ডার নিয়ন্ত্রণকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে রাসেলসহ আরও অন্তত পাঁচজন আহত হন।

পরে তাদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পর চিকিৎসাধীন অবস্থায় রাসেল মারা যান। নিহত রাসেল (২৮) বাস্তহারা এলাকার মৃত আবুল কাশেমের ছেলে ও মহানগর যুবলীগের কার্যনির্বাহী কমিটির সদস্য ছিলেন। এ ঘটনায় (১৩ নভেম্বর বুধবার) রাতে নগরীর চন্দ্রিমা থানায় নিহত রাসেলের ভাই মনোয়ার হোসেন রনি বাদী হয়ে একটি হত্যা মামলা করেন।

মামলায় ১৭ জনের নাম উল্লেখ করে মোট ২৫ জনকে আসামি করা হয়। আসামিদের মধ্যে কুলি বাবু অন্যতম, ঘটনার পর থেকে কুলি বাব গা-ঢাকা দেয়। এবং ঢাকা গাজীপুরে একটি ভবনে রাজমিস্ত্রীর কাজ করত।

এ বিষয়ে চন্দ্রিমা থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুম মনির বলেন, রাসেল হত্যার অন্যতম আসামি কুলি বাবুকে গতকাল গাজীপুর থেকে আটক করে নিয়ে আসা হয়েছে এবং আজ দুপুরে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেস্টা চলছে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button