ঢাকাসংবাদ সারাদেশ

ছেলের নির্মম আঘাতে মায়ের মর্মান্তিক মৃত্যু

নিজস্ব প্রতিবেদকঃ

রাজধানীর মুগদায় বন্ধুর মোটরসাইকেল নষ্টের পর মেরামতের টাকা না পেয়ে মাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে ছেলের বিরুদ্ধে। নিহত নারীর নাম মমতাজ বেগম (৫০)। এ ঘটনায় ঐ ছেলে সোহানকে (১৪) আটক করেছেন পুলিশ।

আজ বুধবার ভোরের দিকে মুগদার দক্ষিণ মাণ্ডায় এই মর্মান্তিক ঘটনা ঘটেছে। পরে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছেন পুলিশ। মুগদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ এ বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, সকালে আমরা খবর পেয়ে দক্ষিণ মান্ডার ১৩১০ মহিলা মেম্বারের গলিতে যাই। সেখানে রক্তাক্ত অবস্থায় এক নারীকে পড়ে থাকতে দেখি। পরে আমরা তার মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে পাঠাই। এবং আমরা ঘটনার সঙ্গে জড়িত ঐ নারীর ছোট ছেলে সোহানকে আটক করেছি। 

জিজ্ঞাসাবাদে সোহান বলেন, সে তার এক বন্ধুর মোটরসাইকেল চালিয়ে নষ্ট করে ফেলে। পরে সেই মোটরসাইকেল ঠিক করার জন্য তার মায়ের কাছে ৩৫০০ টাকা চায়। মমতাজ বেগম টাকা দিতে অস্বীকৃতি জানালে সোহানের সঙ্গে বাগবিতণ্ডা হয়। পরে সোহান তার মায়ের গলা চেপে ধরে। এরপর তার মা অচেতন হয়ে পড়ে গিয়ে মাথায় আঘাত পান। এ সময় সোহানের কিল-ঘুষিতে মমতাজ বেগমের মৃত্যু হয়। বর্তমানে সোহান পুলিশ হেফাজতে রয়েছেন বলেও জানান ওসি আব্দুল মজিদ।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button