রাজশাহী সংবাদ

রাজশাহীতে বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতার উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক: বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগিতা-২০২০ এর উদ্বোধন করা হয়েছে। মঙ্গলবার দুপুরে মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জাতীয় পতাকা উত্তোলন ও বেলুন উড়িয়ে এই প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন মেয়র।

উদ্বোধনী অনুষ্ঠানে মেয়র বলেন, এই প্রতিযোগিতায় অংশগ্রহণকারীরা তাদের প্রতিভা দেখিয়ে সবাইকে মুগ্ধ করবে বলে আশা করছি। যারা এখানে ভালো করবেন, তাদের ঢাকায় প্রশিক্ষণের ব্যবস্থা করা হবে।

বাংলাদেশ হকি ফেডারেশনের আয়োজনে ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর পৃষ্টপোষকতায় রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও হকি সমিতির সভাপতি মোঃ মাহাফুজুল আলম লোটনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও রাজশাহী মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পদাক ডাবলু সরকার, ফাস্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিঃ এর ভিপি ও আঞ্চলিক প্রধান মোহাম্মদ ইয়ামিন, বাংলাদেশ হকি ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোহাম্মদ ইউসুফ, সদস্য মোসাদ্দেক হোসেন পাপ্পু, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রাফিউস সামশ্ প্যাডি।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু জাতীয় স্কুল হকি প্রতিযোগীতার কো-অর্ডিনেটর তৌফিকুর রহমান রতন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন আব্দুর রোকন মাসুম। এই প্রতিযোগিতায় ১১টি স্কুল অংশগ্রহণ করছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button