দূর্গাপুররাজশাহী সংবাদসারাদেশ

কথিত সেই শাহাজামালের গোপন তথ্য খুঁজতে গোয়েন্দা সংস্থা

মাজহারুল ইসলাম চপলঃ

দুর্গাপুর উপজেলা প্রশাসনের নামে বিভিন্ন দপ্তর থেকে অর্থ হাতিয়ে নেওয়া সহ একাধিক প্রতারনার অনুসন্ধানে নামছে আইনশৃঙ্খলা বাহিনী গোয়েন্দা সংস্থা।

গোপন সুত্রে জানাগেছে দুর্গাপুর পৌর সভার সম্মানীত মেয়র ও দুর্গাপুর থানার সুনাম ধন্য ওসি খুরশীদা বানু কনার নিকট বড় ধরনের সুবিধা না পেয়ে কিছু দিন পুর্বে মিথ্যে সংবাদ প্রকাশ করেন এই শাহাজামাল। উল্লেখ্য থাকে যে পুলিশের উপর মহলের বিশেষ দৃষ্টিতে সম্মাননা অর্জন করেন ওসি খুরশীদা বানু কনা, তার নামে মিথ্যে সংবাদ প্রকাশ করে পুলিশের ভাব মুর্তি নষ্ট করাসহ ডজন অভিযোগ উঠেছে তার বিরুদ্ধে।

দুই দুই বার দুর্গাপুর পৌরসভায় নির্বাচিত হওয়া মেয়র তোফাজ্জল হোসেনের সম্মান ক্ষুন্ন করেও পুর্বে মিথ্যে সংবাদ প্রকাশ করেছে এই কথিত সাংবাদিক নাম ধারি শাহজামাল। তার নিজ গ্রামের একজন ব্যাংক কর্মকর্তা সাহাজামালের ব্যপারে অভিযোগ করে বলেন তার ব্যপারে  খোজ নিলেই জানা যাবে তার কোন প্রকার আয়ের উৎস নেই।

দেবিপুর ওয়ার্ড কমিশনার ও একই ভাষায় মুঠো ফোনে বলেন, তার ব্যপারে এলাকার সকলেই জানে আমি নিজে মুখে কিছুই বলতে চাইনা তার সমন্ধে। দুর্গাপুর উপজেলায় কর্মরত তিন জন সিনিয়র সাংবাদিক বলেন সাংবাদিকতার মত মহৎ পেশাকে কলংকিত করেছে এই শাহাজামাল।

তারা আরো বলেন সে উপজেলা নির্বাহী কর্মকর্তা সহ রাজশাহীতে কর্মরত সিনিয়র সাংবাদিকের নাম পর্যন্ত ব্যবহার করে সুবিধা নেয় এই সুযোগ সন্ধানী ব্যক্তি।  দুর্গাপুর উপজেলার জাহাঙ্গীর ও রহিমের এর নিকট থেকে পুকুর খনন করে দেওয়ার কথা বলে অর্থ নেওয়ার বিষয় গুলো এরই মাঝে আইনশৃঙ্খলা বাহিনীর নজরে এসেছে।

রাজশাহী জেলা পুলিশের একজন উদ্ধর্তন কর্মকর্তা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী সাংবাদিকদের ভালোবাসেন কিন্তু এই রকম ব্যক্তি কিভাবে এমন পেশার নাম ভাংগিয়ে দীর্ঘ দিন প্রতারনা করে আসছে সেটি আমাদের বোধ গম্য নয়। জানতে চেয়ে রাজশাহীর একটি সুনাম ধন্য পত্রিকার সম্পাদককে ফোন করলে তিনি বলেন তার বিরুদ্ধে অভিযোগ থাকলে অবশ্যই লিখবেন তবে, এরই মাঝে তার বিরুদ্ধে আমার কাছেও অনেক অভিযোগ এসেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button