রাজশাহী সংবাদ

রাজশাহীতে প্রাইভেটকার থেকে পিস্তল মাদকসহ দু’জন গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে একটি প্রাইভেটকারে তল্লাশি দুটি বিদেশি পিস্তল, গুলি ও বিপুল পরিমাণ মাদকসহ দুজনকে গ্রেপ্তার করেছে মহানগর ডিবি পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে এগারোটায় চন্দ্রিমা থানাধীন নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালিয়ে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন, হরিয়ান পূর্বপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে আজাহার উদ্দিন (২৭) ও ছোট বনগ্রাম এলাকার রুস্তম আলীর ছেলে মমিন (৩৩)।

মহানগর ডিবি পুলিশের সেকেন্ড অফিসার এসআই মাহবুব হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত্রে মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুনের নেতৃত্বে চন্দ্রিমা থানাধীন নাদের হাজির মোড় এলাকায় অভিযান চালায় মহানগর ডিবি পুলিশ।

এ সময় তারা একটি প্রাইভেটকারকে থামার সংকেত দেয়। সংকেত অমান্য করে কারটি পালিয়ে যাওয়ার চেষ্টা করলে ডিবি পুলিশের ওই দল কিছুদূর গিয়ে সেটিকে আটকে দেয়।

এসময় প্রাইভেটকারের ভেতরে থাকা দুই ব্যক্তির দেহ তল্লাশি করে গুলিভর্তি একটি রিভলবার ও একটি পিস্তল এবং ২’শ গ্রাম হেরোইন উদ্ধার করে। পরে প্রাইভেটকারটির পেছনের ডালার ভেতর থেকে ২০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়।

তাদের ঘটনাস্থল থেকে মহানগর ডিবি পুলিশের কার্যালয়ে নিয়ে আসা হয়েছে। বর্তমানে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তারা রাজশাহীর শীর্ষ মাদক ব্যবসায়ী আক্কাসের সহযোগী বলে জানিয়েছে পুলিশকে।

মহানগর ডিবি পুলিশের উপ-পুলিশ কমিশনার আবদুল্লাহ আল মামুন জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক ও অস্ত্র আইনে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

গ্রেফতারকৃতরা দীর্ঘদিন ধরে মাদক ও অস্ত্র ব্যবসার সাথে জড়িত ছিল। মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button