রাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৯৭

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের নিয়মিত মাদক বিরোধী অভিযানে ৯৭ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদক দ্রব্য।বুধবার রাত থেকে বৃহস্পতিবার সকাল পর্যন্ত জেলা ও মহানগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। বৃহস্পতিবার সকালে রাজশাহী মেট্রোপলিটন ও জেলা পুলিশের পক্ষ থেকে পাঠানো পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো এক বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৫ জন, তানোর থানা ২ জন, মোহনপুর থানা ৬ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৪ জন, দূর্গাপুর থানা ৯ জন, চারঘাট মডেল থানা ৬ জন, বাঘা থানা ৭ জনকে আটক করে। যার মধ্যে ২৪ জন ওয়ারেন্টভূক্ত আসামি, ১১ জনকে মাদকদ্রব্যসহ ও ৮ জনকে অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়।

আরও বলা হয়,  মোহনপুর থানা পুলিশ আফজাল হোসেন ওরফে শরীফ(৩৫) এবং এমদাদুল হক ওরফে মাহাবুব(৪৭) কে ৪০গ্রাম গাঁজাসহ আটক করে। বাগমারা থানা পুলিশ সাজ্জাদ হোসেন(২২) এবং আনোয়ার হোসেন(৫২) কে ১২পিচ ইয়াবাসহ আটক করে। দূর্গাপুর থানা পুলিশ আলামিন ওরফে মজনু চাইক্যা মজনু(৩৭) কে ৭৫গ্রাম গাঁজাসহ, মুকুল কর্মকার(৩০) কে ৪৮গ্রাম গাঁজাসহ এবং রবিউল ইসলাম(৩৬) কে ৩০গ্রাম গাঁজাসহ আটক করে। চারঘাট মডেল থানা পুলিশ আলেফ ওরফে আলেক ওরফে আলেপ(৩৭) কে ১১ বোতল ফেন্সিডিল এবং আব্দুস সালাম(৩২) কে ৭বোতল ফেন্সিডিলসহ আটক করে। বাঘা থানা পুলিশ ফারুক সরকার ওরফে সুমন(৩০), ইউনুস মন্ডল(৩০) এবং  হাফিজুল ইসলাম(৪৫) কে ৮০ বোতল ফেন্সিডিলসহ আটক করে।

এদিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, নগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ১৩ জন, রাজপাড়া থানা ৬ জন, চন্দ্রিমা থানা ৬ জন, মতিহার থানা ৩ জন, কাটাখালী থানা ৩ জন, বেলপুকুর থানা ৩ জন, শাহমখদুম থানা ৩ জন, পবা থানা ৪ জন, কাশিয়াডাঙ্গা থানা ৫ জন, কর্ণহার থানা ৪ জন, দামকুড়া থানা ১ জন ও ডিবি পুলিশ ৩ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৬ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ১৫
জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়,  বোয়ালিয়া মডেল থানা পুলিশ আলমগীর হোসেন ওরফে আলম (৪৫) কে ২২.৬ গ্রাম হেরোইনসহ,মেহেদী (২৫) কে ৩ গ্রাম হেরোইনসহ, হারুনুর রশিদ ওরফে হারু (৫০) কে ৭ গ্রাম হেরোইনসহ, ইনতাজ (৪৮) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মিঠুন (২৫) কে ১২ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ  আব্দুল হালিম (৩৪)কে ৭ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ সুফল ইসলাম ওরফে আকাশ (২০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। পবা থানা পুলিশ মেহেদী হাসান (২০) কে ১০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। বেলপুকুর থানা পুলিশ মিজানুর (৩২) কে ২ গ্রাম হেরোইনসহ আটক করে। কাটাখালী থানা পুলিশ জুলিয়া বেগম(২৬) কে ৮ বোতল ফেন্সিডিলসহ আটক করে। কর্ণহার থানা পুলিশ সেলিম সরকার(২২) কে ১০ লিটার দেশীয় চোলাইমদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ শফিকুল ইসলাম কাচু (২৯) কে ৫ গ্রাম হেরোইনসহ, ইকবাল হোসেন (২২) কে ৩ গ্রাম
হেরোইনসহ আটক করে । ডিবি পুলিশ সুমন হোসেন ওরফে পিংকু (৩৫)কে ১২ গ্রাম হেরোইন ও ২০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, রাজিব আলী (২৬) কে ২০০ পিচ ইয়াব ট্যাবলেট ও ৫০ গ্রাম হেরোইনসহ, রাজু আলী (২৬) কে ১০০ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published.

Back to top button