সংবাদ সারাদেশসারাদেশ

নোয়াখালীতে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বৃদ্ধের মৃত্যু, দগ্ধ ৩ 

নোয়াখালীর সদর উপজেলার পশ্চিম চরউরিয়া গ্রামে বৈদ্যুতিক শট সার্কিটের আগুনে বসত ঘরের বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে বিদ্যুৎপৃষ্টে নুর ইসলাম নামে এক জনের মৃত্যু হয়েছে। 

এ সময় তাকে বাঁচাতে গিয়ে তার ছেলে ও ছেলের বউ ও বেয়াইন বিদ্যুৎপৃষ্টে অগ্নিদগ্ধ হয়। একই সঙ্গে দুটি বসতঘর, একটি গোয়ালঘর ও দুটি রান্নাঘর, একটি গরু, নয়টি ভেড়া ও নগদ ২ লাখ টাকা পুড়ে ছাই হয়ে যায়।

আজ বৃহস্পতিবার সকাল ৬টার দিকে উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম চর উরিয়া গ্রামের নুর ইসলামের বাড়িতে এ ঘটনা ঘটে। নিহত মো. নুর ইসলাম উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম চর উরিয়া গ্রামের মৃত হাবীব উল্যার ছেলে। তিনি পেশায় একজন ক্ষুদ্র ব্যবসায়ী ছিল।  

আহতরা হলেন- নিহতের ছেলে মো.সেলিম ও তার স্ত্রী মায়া বেগম এবং নিহতের বেয়াইন সেফালী বেগম। অগ্নিদগ্ধ মায়া বেগম ও সেফালী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।  

সদর উপজেলা ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো.কবির হোসেন জানান, সকালে আকস্মিক বৈদ্যুতিক মিটারে শট সার্কিটে নুরুল ইসলামের বসতঘরে আগুন ধরে যায়। তাৎক্ষণিক আগুন বসতঘরে ছড়িয়ে পড়লে বিদ্যুতের তার ছিঁড়ে বৃদ্ধ নুরুল ইসলামের শরীরে পড়লে তিনি গুরুতর আহত হন। ঐ সময় তার ছেলে, ছেলের স্ত্রী ও বিয়াইন তাকে বাঁচাতে গেলে তারাও অগ্নিদগ্ধ হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে ২৫০ শয্যাবিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিলে নুর ইসলামকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। অপরদিকে, অগ্নিদগ্ধ মায়া বেগম ও শেফালী বেগমকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, মোবাইল নম্বর না থাকায় ভুক্তভোগী পরিবার তাৎক্ষণিক আগুন লাগার খবর আমাদের জানাতে পারেনি। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে যাওয়ার আগেই স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে। তদন্ত শেষে ক্ষয়ক্ষতির পরিমাণ জানানো হবে বলেও জানান তিনি।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button