রাজশাহীরাজশাহী সংবাদ

রাজশাহীতে ডিবির অভিযানে ফেন্সিডিল উদ্ধারসহ আটক ১

স্টাফ রিপোর্টারঃ

রাজশাহী মহানগরীতে ২৭০ বোতল ফেন্সিডিলসহ ১ ব্যক্তিকে আটক করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটককৃত আসামী হলেন- মোঃ আমির হোসেন(৩৫)। তিনি রাজশাহী জেলার চারঘাট থানার ইউসুফপুর সিপাইপাড়া গ্রামের মোঃ আলম সিপাইয়ের ছেলে।

ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার জনাব মোঃ আরেফিন জুয়েল এর সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি) জনাব মোঃ আব্দুল্লাহ আল মাসুদ এর নেতৃত্বে পুলিশ পরিদর্শক জনাব মোঃ মশিয়ার রহমান ও তার টিম গত ২১ সেপ্টেম্বর মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান পরিচালনা করছিলো।

এ সময় গোপন তথ্যের ভিত্তিতে তারা জানতে পারে যে, কতিপয় চোরাকারবারী চরমাঝারদিয়াড় এলাকা হতে রাজপাড়া থানার শ্রীরামপুর পূর্বপাড়া জামে মসজিদের দক্ষিণ পাশে পদ্মা নদীর চর দিয়ে নদী পথে ভারতে তৈরি করা ফেন্সিডিল বাংলাদেশে আমদানী নিষিদ্ধ চোরাচালানের মাধ্যমে রাজশাহী শহরে সরবরাহ করার জন্য নিয়ে আসবে।

উক্ত সংবাদের প্রেক্ষিতে, ডিবি পুলিশের ঐ টিম ঘটনাস্থলে অবস্থান করলে রাত ১০.২৫ মিনিটে চোরাকারবারীরা পদ্মা নদীর চরের দিক হতে ফেন্সিডিল নিয়ে আসার সময় শহর রক্ষা বাঁধের উপরে আসামী মোঃ আমির হোসেনকে আটক করা হয়। এ সময় কিছু চোরাকারবারী ফেন্সিডিলের বস্তা ফেলে দিয়ে পালিয়ে যায় ।

আটককৃত আসামীর কাছ থেকে ১৫০ বোতল ও পলাতক আসামীর ফেলে যাওয়া বস্তা হতে ১২০ বোতলসহ মোট ২৭০ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। পলাতক আসামীদেরকে ধরার জন্য অভিযান অব্যাহত রয়েছে।

আটককৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button