রাজশাহী সংবাদ

রাজশাহীতে পুলিশের অভিযানে গ্রেফতার ৭৭  

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীতে পুলিশের অভিযানে ৭৭ জনকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার করা হয়েছে মাদকদ্রব্য। বুধবার রাজশাহী মহানগর ও জেলা পুলিশের পৃথক বিজ্ঞপ্তিতে জানানো হয়। পুলিশের মাদক বিরোধী নিয়মিত অভিযানে জেলায় ৩২ জন এবং মহানগর থানার পুলিশ ৪৫ জনকে গ্রেফতার করেছে।

রাজশাহী জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার ইফতে খায়ের আলমের পাঠানো বিজ্ঞপ্তিতে জানানো হয়, জেলার বিভিন্ন থানা ও ডিবি পুলিশ জেলার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে গোদাগাড়ী মডেল থানা ৩ জন, তানোর থানা ৪ জন, মোহনপুর থানা ১ জন, পুঠিয়া থানা ৪ জন, বাগমারা থানা ৫ জন, দূর্গাপুর থানা ৩ জন, চারঘাট মডেল থানা ৭ জন ও বাঘা থানা ৫ জনকে আটক করে। যার মধ্যে ২৩ জন ওয়ারেন্টভূক্ত আসামি এবং ৯ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য মামলায় গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বাগমারা থানা পুলিশ দেলবর মন্ডল(৫৬), রফিকুল ইসলাম(৩২) কে ২০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। চারঘাট থানা পুলিশ সমিন মন্ডল(৪৮) কে ১০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে।

এ দিকে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার গোলাম রুহুল কুদ্দুসের পাঠানো বিজ্ঞপ্তিতে জানা যায়, মহানগরীর থানা ও ডিবি পুলিশ মহানগরীর বিভিন্নস্থানে অভিযান চালিয়ে বোয়ালিয়া মডেল থানা ৮ জন, রাজপাড়া থানা ৫ জন, চন্দ্রিমা থানা ৪ জন, মতিহার থানা ১০ জন, কাটাখালী থানা ১, শাহমখদুম থানা ৩, এয়ারপোর্ট থানা ২ পবা থানা ২ জন, কাশিয়াডাঙ্গা থানা ৭ জন, কর্ণহার থানা ১ ও ডিবি পুলিশ ২ জনকে আটক করে। যার মধ্যে ১০ জন ওয়ারেন্টভূক্ত আসামী, ১৩ জনকে মাদকদ্রব্যসহ ও অন্যান্য অপরাধে ২২ জনকে গ্রেফতার করা হয়েছে।

আরও বলা হয়, বোয়ালিয়া মডেল থানা পুলিশ আকিদুল ইসলাম ওরফে হুদয় (২৭) কে ৭৭ পিচ ইয়াবা ট্যাবলেটসহ, সোহেল রানা (২৬) কে ৯৮ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করে। রাজপাড়া থানা পুলিশ মাইনুল ইসলাম ওরফে রকি (২৮) কে ৫.৫০ গ্রাম হেরোইনসহ আটক করে। চন্দ্রিমা থানা পুলিশ শুকুর (২৮) ও বিপ্লব (২৮) কে ৩০ গ্রাম হেরোইনসহ আটক করে। মতিহার থানা পুলিশ জাফর আলী (৪৮), নাঈম (২৪) ও আকাশ (১৯) কে ৫৩ গ্রাম হেরোইন ও ১০৫ গ্রাম গাঁজাসহ আটক করে। পবা থানা পুলিশ সম্ভু রায়(৫৫) কে ৩১০ লিটার দেশীয় তৈরি চোলাইমদসহ আটক করে। কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নাজমুল (৩০) কে ২০ গ্রাম হেরোইনসহ, সাজ্জাদ (৫০) কে ৫ গ্রাম হেরোইনসহ আটক করে। ডিবি পুলিশ কমেলা ওরফে কণা(৫০) ও হিরা বেগম(৪০) কে ২০০০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ১৫০ গ্রাম হেরোইনসহ আটক করে।

তাদের সকলের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে বলে জানানো হয়।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button