রাজশাহী সংবাদ

রাজশাহীতে ‘পঁচা’ পেঁয়াজ বিক্রি করছে টিসিবি, ক্রেতারা ক্ষুব্ধ

লম্বা লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে পঁচা পেঁয়াজ পেয়ে ক্ষোভে ফেটে পড়ছেন ক্রেতাসাধারণ

নিজস্ব প্রতিবেদক: রাজশাহীতে টিসিবির পেঁয়াজ বিক্রিতে অনিয়ম এখনো বন্ধ হয় নি। এরইমধ্যে পঁচা পেঁয়াজ বিক্রি করছে টিসিবি। লম্বা লাইনে দীর্ঘক্ষণ দাঁড়িয়ে পঁচা পেঁয়াজ পেয়ে ক্ষোভে ফেটে পড়ছেন ক্রেতাসাধারণ। পঁচা পেঁয়াজ নিয়ে কথা বললে কিংবা পরিবর্তন করে চাইলে হাত থেকে কেড়ে নিয়ে টাকা ক্রেতার মুখে ছুড়ে মারছেন টিসিবির পেঁয়াজ বিক্রির দায়িত্বে থাকা কর্মচারীরা। কর্মচারীদের এ আচরনে হতাশ হয়ে পেঁয়াজ ছাড়াই ফিরে যাচ্ছেন কেউ কেউ।

এটি ছিল গতকাল বুধবার সকাল সাড়ে ১০টায় নগরীর সাহেব বাজার জিরো পয়েন্ট এলাকার দৃশ্য। পঁচা পেঁয়াজকে কেন্দ্র করে এসময় পরিস্থিতি কিছুটা উত্তেজিত হলে পুলিশ সদস্যরা ঘটনাস্থলে আসে। তবে পরিস্থিতি শান্ত না করেই তাদের একজন চার কেজি পেঁয়াজ নিয়ে চলে যায়। যদিও নিয়মানুযায়ী প্রতিজন দুই কেজি করে পেঁয়াজ কিনতে পারবেন। আর অপর এক পুলিশ সদস্য পেঁয়াজ কিনতে লাইনে দাঁড়ানো কয়েকজন বৃদ্ধা মহিলাকে ধমক দেয়।এছাড়াও গত রবিবার সকালে এক প্রতিবন্ধী বৃদ্ধ পেঁয়াজ কিনতে দাঁড়ালে তাকে পেঁয়াজ না দিয়ে অপমান করা হয়।

পরে অন্য ক্রেতাদের প্রতিবাদের মুখে ওই প্রতিবন্ধীকে পেঁয়াজ দিতে বাধ্য হয় টিসিবির বিক্রেতারা। এদিকে নগরীর রেলগেটেও পেঁয়াজ বিক্রিতে চলছে নানারকম অনিয়ম। দুপুরের পর পাওয়া যাচ্ছে না পেঁয়াজ। লম্বা লাইনে দাঁড়িয়েও প্রত্যাশিত পেয়াজ না পাওয়ায় হতাশ ক্রেতাসাধারণ।

এসবের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি জানিয়েছেন ক্রেতাসাধারণ। আর শৃঙ্খলা রক্ষার্থে সবাই পুলিশের দায়িত্ববান ভূমিকা প্রত্যাশা করেছেন।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button