সংবাদ সারাদেশ

ট্রাকের ধাক্কায় প্রান গেলো তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিবের

সংবাদ চলমান ডেস্কঃ

গতকাল রবিবার রাতে রাজধানীর যাত্রাবাড়ীর কাজলায় হানিফ ফ্লাইওভারে ওঠার সময় বেপরোয়া ট্রাকের ধাক্কায় নিহত হয়েছে এক সরকারি কর্মকর্তা।

জানা যায়, রবিবার  রাতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী তথ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ইলিয়াস ভূঁইয়া (৫৬) নিহত হয়েছেন।

ঘটনায় আহত হয়েছেন মোটরসাইকেলটির চালক ইলিয়াস (৪৫)। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

রবিবার রাত ১২টার দিকে তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ইলিয়াস ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর গ্রামের আবুল কাশেমের ছেলে ইলিয়াস। থাকতেন সার্কিট হাউস তিন নম্বর বাসায়।

নিহতের ছোট ভাই ইয়াসির আরাফাত জানান, রোববার ইলিয়াস ভূঁইয়া নারায়ণগঞ্জের ভইগড়ে একটি কাজে যান। কাজ শেষ করে রাতে মোটরসাইকেল চালক ইলিয়াসকে সঙ্গে নিয়ে ঢাকায় ফিরছিলেন। শনির আখড়া দিয়ে হানিফ ফ্লাইওভারে ওঠার সময় কাজলা এলাকায় একটি ট্রাক মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়।

এতে তারা ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল নিয়ে গেলে চিকিৎসক ইলিয়াস ভূঁইয়াকে মৃত ঘোষণা করেন। আর একই নামের চালক ইলিয়াস আহত অবস্থায় ঢাকা মেডিকেলে ভর্তি রয়েছেন।

যাত্রাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাজহারুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পরিবারের আবেদনে লাশ বিনা ময়নাতদন্তে হস্তান্তর করা হয়েছে। ঘটনার পরপরই ট্রাকটি জব্দ ও এর চালককে আটক করা হয়েছে বলে জানা গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button