সারাদেশ

পিকনিকে যাওয়ার পথে ছিনতাইকারীর ছুরিকাঘাত, নিহত ১

চলমান ডেস্ক:  গাজীপুরের টঙ্গীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে মো. রাকিবুল ইসলাম নামে এলিট পেইন্টের এক কর্মকর্তা নিহত হয়েছেন। টঙ্গী রেলস্টেশন এলাকায় শুক্রবার (৭ মার্চ) রাতে এ ঘটনা ঘটে।

নিহত রাকিবুল চট্টগ্রামের হালি শহর এলাকার আব্দুল ওয়াদুদ পাটোয়ারীর ছেলে। তিনি চট্টগ্রাম অঞ্চলে এলিট পেইন্টের অ্যাসিস্ট্যান্ট সেলস অফিসার হিসেবে কর্মরত ছিলেন।

এলিট পেইন্টের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হাসান মো. ইমতিয়াজ জানান, শনিবার (৭ মার্চ) গাজীপুরের চন্দ্রার শিল্পকুঞ্জ রিসোর্টে আমাদের কোম্পানির পিকনিক ও সেলস কনফারেন্স হবে। সেখানে যোগ দিতে চট্টগ্রামের কদমতলী রেলস্টেশন থেকে ট্রেনে এলিট পেইন্টের ২২ কর্মী ঢাকায় যাচ্ছিলেন।

ট্রেনটি কিছুক্ষণের জন্য টঙ্গী স্টেশনে থামে। এ সময় দরজার কাছে দাঁড়িয়ে অসুস্থ মায়ের সঙ্গে মোবাইলে কথা বলছিলেন রাকিবুল। পরে ট্রেন ছেড়ে দেয়ার মুর্হূতে এক ছিনতাইকারী তার মোবাইল কেড়ে নেয়। এ সময় লাফ দিয়ে ট্রেন থেকে নেমে যান রাকিবুল।

তখন চলন্ত ট্রেন থেকে রাকিবুলকে সাহায্য করতে অন্য সহকর্মীরা নামতে পারেননি। এরপর বিমানবন্দর স্টেশনে ট্রেন থামার পর তারা টঙ্গী স্টেশনে ফিরে রাকিবুলের মৃত্যুর সংবাদ পান।

টঙ্গী স্টেশনের স্টাফ আব্দুল কাদের জানান, টঙ্গী রেলগেট এলাকার রেলওয়ে স্কুলের পাশ থেকে রাত পৌনে ১০টার দিকে এক যুবকের মরদেহ উদ্ধার করে টঙ্গী সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের বুকের নিচে ছুরির ক্ষত রয়েছে। নিহতের পকেটে বিনোদন ক্যাবল নেটওয়ার্কের একটি প্রাপ্তি রশিদ পাওয়া গেছে।

এই ধরণের সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button